ওয়েবডেস্ক: সকলেই মুষড়ে পড়েছিলেন, যখন খবর এসেছিল যে দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুর মণীশ মালহোত্রার ফ্যাশন শো-তে একসঙ্গে হাঁটবেন না! বিশেষ করে মনখারাপ হয়েছিল ফ্যাশন ডিজাইনারের।

খবর এসেছিল, রণবীর কাপুরের টাইফয়েড ধরা পড়েছে। আর দীপিকা পাড়ুকোনেরও শরীরটা তেমন ভালো নেই, পিঠের ব্যথা নিয়ে জেরবার হয়ে আছেন নায়িকা।

তবে, সেই সব সামলে নিয়েছেন তাঁরা। টাইফয়েডের প্রকোপ একটু কমতেই, শরীর একটু রেহাই পেতেই, দীপিকার কাছে ফিরেছেন রণবীর। যোগ দিয়েছেন দুজনে মিজওয়াঁ ফ্যাশন শো-তে। যে ফ্যাশন শোয়ের উদ্যোক্তা বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমির মিজওয়াঁ ওয়েলফেয়ার সোসাইটি।

#New Look like Bride and Groom👰 👨💖Ranbir and Deepika hand by hand 💖 #TheWalkOfMijwan Ranbir Kapoor and Deepika Padukone on the ramp 💖 Main tenu samjhawan ki Na tera bina lagda jee Tu kee jaane pyaar mera Main karaan intezar tera Tu dil tuyyon jaan meri Mere dil ne chun laiya ne Tere dil diyaan raahaan Tu jo mere naal tu rehta Turpai meriyaan saaha Jeena mera… hun hai tera, kee main karaan Tu kar aitbaar mera 💖 #ranbirkapoor #deepikapadukone #aishwaryarai #shahrukhkhan #salmankhan #priyankachopra #kareenakapoor #aliabhatt #ranveersingh #katrinakaif #sidharthmalhotra #kritisanon #shraddhakapoor #sonamkapoor #anushkasharma #jacquelinefernandez #aamirkhan #kajol #parineetichopra #movie #hot #kiss #love #bollywood #actor #actress #shahidkapoor #bollywoodactress #bollywood #aamirkhan @neetu54 @riddhimakapoorsahniofficial @deepikapadukone

A post shared by Ranbir Deepika Kapoor💘RKDP (@ranbirdeepikaendless) on

বলাই বাহুল্য, সেই ফ্যাশন শো-তে ফ্যাশন সরণিতে ঝড় তুলেছে দীপিকা আর রণবীরের সম্পর্কের রসায়ন। এ কিছু নতুন কথা নয় যে যখনই তাঁরা দেখা দেন একজোটে, তখনই ভক্তদের জন্য তৈরি হয় দুর্লভ মুহূর্ত।

এখানেও সেটাই হয়েছে। যাকে বাড়তি মশলা জুগিয়েছে রণবীরের জন্য তৈরি মণীশ মালহোত্রার বন্ধগলা আর দীপিকার জন্য তৈরি লেহঙ্গা-চোলি।

দেখছেনই তো ছবি আর ভিডিও, আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here