ওয়েবডেস্ক: পাঞ্জাবি বিয়েতে নাচ-গান হওয়াটা নতুন কিছু নয়! কিন্তু এখানে ব্যাপারটা একটু আলাদা!

কেন না, যাঁর বিয়ে, সেই সোনম কাপুর নিজে বলিউডের বিখ্যাত নায়িকা! বহু ছবিতে তাঁর নাচের দক্ষতা দুই চোখ ভরে দেখেছেন দর্শকরা! ‘ডলি কি ডোলি’ ছবিটার কথা এ ক্ষেত্রে একটু বিশেষ ভাবে উল্লেখ করা যেতেই পারে! যে ছবির ‘ফাটে তক নাচনা’ গানে নিজেরই বিয়ের প্রীতিভোজে নেচে শ্বশুরবাড়ির সবার চোখ কপালে তুলেছিল ডলি!

বাস্তবেও সে রকম কিছু হয়েছে কি না, কে জানে! কেন না, সোনমের মেহেন্দির যে ভিডিও ভাইরাল হল, তার অনেকগুলোতেই মন খুলে নাচতে দেখা যাচ্ছে নায়িকাকে। কখনও একা, কখনও হবু স্বামী আনন্দ আহুজাকে সঙ্গে নিয়ে।

অবশ্য, মেয়ের বাবার কথাও এ ক্ষেত্রে উল্লেখ না করলে নিতান্ত অন্যায় হবে! বলিউডে নাচের নিজস্ব একটা ট্রেন্ডই তো তৈরি করে ফেলেছেন অনিল কাপুর! ফলে তিনি কেমন নাচলেন, কতটা নাচলেন মেয়ের মেহেন্দিতে, সে ছিল কৌতূহলের ব্যাপার!

সেই কৌতূহল ভিডিওগুলো কিছুটা মেটাবে! পাশাপাশি, বাড়াবেও! কেন না, মঙ্গলবার বসছে সঙ্গীতের আসর, যেখানে নাচাটাই প্রথা! তার ভিডিও ঠিক সময়ে এসে যাবে, আপাতত সঙ্গে থাকুক মেহেন্দির স্মৃতিই!

আর থাক মেহেন্দির উৎসবে রানি মুখোপাধ্যায়, করণ জোহরের মতো বলিউডের ডাকসাইটে তারাদের সঙ্গে সোনমের পরিবারের অন্যদের একগুচ্ছ ছবি! জাহ্নবী কাপুর, খুশি কাপুর, অর্জুন কাপুর, মোহিত মারওয়া- সবাই দেখুন কেমন মেতে রয়েছেন আনন্দে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here