ওয়েবডেস্ক: সারা বছরই তাঁর ক্যামেরার লেন্সের সামনে থাকতে পছন্দ করেন বলিউডের নায়িকা এবং নায়করা! স্বাভাবিক! কেন না, বলিউডের তারাদের সব প্রথা ভেঙে নতুন করে তো সকলের চোখের সামনে নিয়ে আসেন ডাব্বু রত্নানিই! এ কাজে দেশের এই ফটোগ্রাফারের জুড়ি মেলা ভার!

আরও পড়ুন: উত্তরবঙ্গে চা-বাগানে স্বামীর সঙ্গে নাচলেন সানি, ভিডিও ভাইরাল না হয়ে যায় কোথায়!

তবে, বিশেষ করে তাঁর ক্যামেরার সামনে দাঁড়ানোর হুড়োহুড়িটা পড়ে যায় বছর শেষের মুখে! আসলে তখনই তো নতুন বছরের ক্যালেন্ডারের জন্য ফটোশুটে ব্যস্ত থাকেন ডাব্বু! নিয়ম করে স্টুডিও বা আউটডোর লোকেশনে ডেকে নেন পছন্দের তারকাদের, ঐশ্বর্য রাই বচ্চন, বিদ্যা বালানের ছবি যেমন তিনি প্রতি বছরই তুলবেন, যার অন্যথা হবে না!

 

View this post on Instagram

 

😺Repost @kartikaaryan Mujhe Jungli billiyan bohot pasand hai 😻🤣 My Debut in Dabboo Ratnani Calendar ❤️ @dabbooratnani @manishadratnani #DabbooRatnaniCalendar ❤️ #dabbooratnanicalendar @manishadratnani @dabbooratnani #2019 #dabbooratnani #manishadratnani #dabbooratnaniphotography 
Artist #kartikaaryan

Photography @dabbooratnani
Assisted by @manishadratnani
Makeup @vickysalvi22
Hair @vinitblunt786
Styling @the.vainglorious
Shirt Giorgio Armani @armani
Pants Emporio Armani
Bow Tie @brooksbrothers
Mowgli & Fufi @makeupbyfaizam
Location @ektaworld Westbay , @vivek_mohanani_
Team KA @rjanahavi @payaloberoi
Team DR @myrahratnani @kiararatnani @shivaanratnani @dabbooratnanistudio #dabbooratnanicalendar2019

A post shared by Dabboo Ratnani (@dabbooratnani) on

তবে চলতি বছরে ডাব্বুর ক্যালেন্ডারে একটু বেশিই নজর কাড়লেন সানি লিওন! লাল লেদার জ্যাকেটে তাঁকে দেখলে ভাষা হারিয়ে যায়! তেমনই সোনা-ঝরা সাঁঝের দ্যোতনা নিয়ে হাজির জাহ্নবী কাপুরও! বাদ যাননি শ্রদ্ধা কাপুর, সোনাক্ষী সিনহা, জ্যাকেলিন ফার্নান্ডেজরাও!

ও দিকে, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, সিদ্ধার্থ মালহোত্রা, কার্তিক আরিয়ানের মতো বলিউডের নতুন প্রজন্মের সঙ্গে জন আব্রাহাম, অভিষেক বচ্চনরাও! দেখছেনই তো ফটোশুট, এ বার বলুন, কে আপনার মন কাড়লেন সব চেয়ে বেশি?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here