ওয়েবডেস্ক: অনুষ্ঠানের নাম জিকিউ বেস্ট ড্রেসড অ্যাওয়ার্ড! কিন্তু ফের সেই অনুষ্ঠানে যা পরে গেলেন দীপিকা, তাকে আর যাই হোক, বেস্ট অন্তত কোনো দিক থেকেই বেস্ট বলতে পারবেন না কেউ!

deepika padukone

ইতিমধ্যেই সেই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ননদ সোনম কে আহুজার বিয়েতে উপস্থিত থাকতে না পারার জন্য রণবীর সিংয়ের মামা অনিল কাপুরের কাছে ক্ষমা প্রার্থনা করছেন দীপিকা পাড়ুকোন!

কিন্তু সেই অনুষ্ঠানেই স্বচ্ছ রাতপোশাকে যে ভাবে শ্বশুরকে জড়িয়ে ধরে তাঁকে বিয়ের আমন্ত্রণ জানালেন দীপিকা, তা চোখ কপালে তুলে দেওয়ার পক্ষে যথেষ্ট! একটু কান পেতে খেয়াল করে শুনুন, বুঝতে পারবেন, চারপাশের হট্টগোলের মধ্যে নায়িকা অনিলকে তাঁর আর রণবীরের বিয়েতে উপস্থিত থাকার আমন্ত্রণই জানাচ্ছেন!

#deepikapadukone with #anilkapoor for @gqindia #gq100bestdressed

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

কিন্তু বলিউড বলছে- এই কী শ্বশুরকে আমন্ত্রণ জানানোর রীতি! যে স্বচ্ছ পোশাকটি পরে রয়েছেন তিনি, আদতে তা লঁজারি বা রাতপোশাকের গোত্রেই পড়ে। স্বচ্ছ সেই পোশাক যতটা না আবরণ তার চেয়ে ঢের বেশি করে দাম্পত্যের উন্মুক্তির খেলার দিকে ইশারা করে! ফলে ডাকসাইটে ফ্যাশন পত্রিকার অনুষ্ঠানে তা যেমন হাসির খোরাক হয়েছে, তেমনই হয়েছে বলিউডের কানাকানির বিষয়ও!

সব চেয়ে বড়ো কথা, ওই অনুষ্ঠানে বলিউডের অনেক ডাকসাইটে তারকাই উপস্থিত ছিলেন! প্রীতি জিন্টা, হৃতিক রোশন, হুমা কুরেশি, সিদ্ধার্থ মালহোত্রা, ছেলে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে অনিল- কিন্তু কেউই পোশাক নিয়ে এমন পরীক্ষা-নিরীক্ষার মধ্যে যাননি! নীচের ছবিগুলো দেখুন, বুঝতে পারবেন কেন দীপিকাকে নিয়ে কথা হচ্ছে এত!

বলিউড বলছে, নায়িকার এ বার ফ্যাশন ডিজাইনার বদলানো উচিত! আধুনিক হতে গিয়ে যে ক্রমাগত বিতর্ক ডেকে আনছেন তিনি! না কি এ রণবীরের সাহচর্যের ফল? তাঁর মতো দীপিকাও অঙ্গে তুলছেন উদ্ভট পোশাক?

চিত্র সৌজন্য: ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here