ওয়েবডেস্ক: এই যে খবর পাওয়া গেল, গোয়ায় আর্লিমুনে গিয়েছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং, সে কি তা হলে ভাঁওতা? কেন না, সে খবর আসার পরেই তো জানা গেল- পাড়ুকোন পরিবার নান্দী পূজা শুরু করে দিয়েছেন। যে পূজা বিয়ের আগে পাত্র এবং পাত্রীর সুখী দাম্পত্যের কামনায় দুই পরিবারেই করা হয়ে থাকে! তা হলে কি এই অনুষ্ঠানটা বেঙ্গালুরুতে না হয়ে গোয়ায় হচ্ছে?

কে জানে! আমরা শুধু দীপিকার স্টাইলিস্ট শালিনা নাথানির সোশ্যাল মিডিয়া পোস্ট মারফত জানতে পারছি- সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা গেরুয়া রঙের সালওয়ার স্যুট পরে পুজোয় বসেছেন দীপিকা! তার কয়েক ঝলক দেখে নিন আর অপেক্ষা চলুক বিয়ের ছবি দেখার!

 

View this post on Instagram

 

To new beginnings ❤❤ @deepikapadukone

A post shared by Shaleena Nathani (@shaleenanathani) on

আরও পড়ুন: আইবুড়ো ভাতের অনুষ্ঠানে প্রিয়ঙ্কার পরা গয়নার দাম শুনে ভিরমি খাওয়ার জোগাড়!

তবে, দীপিকার বিয়ে দক্ষিণী আচার দিয়ে শুরু হলেও প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস ৩০ নভেম্বর জোধপুরের উমেদ ভবনে যে অনুষ্ঠানে মাতবেন, সেটা পঞ্জাবি সঙ্গীত! রীতিমতো নাচ-গান চলবে সেখানে। জানা গিয়েছে, সঙ্গীতের অনুষ্ঠানটাকে বিশেষ করে তোলার জন্য রীতিমতো মঞ্চানুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সেখানে নিজের এবং অন্যদের ছবির গানে নাচবেন প্রিয়াঙ্কা!

দ্বিতীয় চমকটা আসছে নিক জোনাসের তরফে। ভারতে প্রথম নিজের ট্রুপ নিয়ে যে কনসার্টটা করছেন তিনি, সেটা হচ্ছে প্রিয়াঙ্কার উদ্দেশেই। সঙ্গীতই হতে চলেছে তাঁর প্রথম ভারতীয় কনসার্ট- প্রায় মিনিট ৪৫ ধরে গান গাইবেন বলে জানা গিয়েছে!

 

View this post on Instagram

 

Taken.. With all my heart and soul..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

দেখা যাক, এর পর দীপবীরের তরফ থেকে কোন চমকের খবর আসে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here