ওয়েবডেস্ক: ভাবছেন নিশ্চয়ই- এই ফের শুরু হল নয়া এক কূটকচালি?

তা, ভাবলে দোষ নেই! সত্যিই তো, এত এত গুজব ঘুরে বেড়ায় বলিউডের অন্দরমহলে যে ভাবতে বসলে মাথা ঘুরে যায়! তখন মিথ্যেটাকেই মনে হয় সত্যি আর সত্যিটাকেই মনে হয় মিথ্যে!

🤠🏝

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

কিন্তু তিন সত্যি- এ বারের খবরটায় এক ফোঁটাও জল নেই! পুরোটাই খাঁটি- সলমন খানের মন জয় করার জন্য উঠে-পড়ে লেগেছেন জ্যাকি শ্রফের হবু পুত্রবধূ, টাইগার শ্রফের প্রেমিকা দিশা পাটানি!

ভাবছেন নিশ্চয়ই- এ আবার কী! এই তো সদ্য ইন্সটাগ্রামে পরোক্ষে বুঝিয়ে দিয়েছেন টাইগার-প্রসবিনী আয়েষা শ্রফ- দিশা তাঁর মনের মতো বউমা! হবু আলবাত! দিশার বিকিনি পরা ছবির নীচে কমেন্ট করেছেন তিনি- ‘ওয়ান্ডার উওম্যান’! সে সবের মাঝে দিশা এ বার এক টাইগারকে ছেড়ে দৌড়চ্ছেন অন্য টাইগারের দিকে?

disha patani

তা, ওয়ান্ডার উওম্যান যে দুনিয়ার পাশাপাশি, দুনিয়ার সব পুরুষকে একাই সামলে নিতে পারে, সে কি খুব অজানা বিষয়? যদি মনে হয়, ব্যাপারটা একটু বাড়াবাড়ি হচ্ছে, তা হলে ফিরে তাকানো যাক অতীতে! যখন টাইগার শ্রফকে ছেড়ে ধোনি ছবির বায়োপিকে কাজ করার পর দিশা মন দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতকে। সুশান্ত পাত্তা না দেওয়ায় ফের ফিরে আসেন টাইগারের জীবনে।

বলিউডের নিন্দুকরা বলছেন- এ বারেও সে রকম একটা কিছু হওয়ার সুযোগ রয়েছে! কেন না, এ বারে যে ছবিতে দিশার বিপরীতে রয়েছেন খোদ সলমন খানের মতো তারকা! ‘ভারত’ ছবিতে ক্যাটরিনা কাইফ আর প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া সলমনের নায়িকা দিশা পাটানিও! এই সুযোগ কি আর কাজে লাগাতে চাইবেন না এই চঞ্চলমতি কন্যে?

🐳🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

দেখা যাক! আপাতত তো শুধু রোজ বিকিনি বদলের খেলাই চলছে! মন বদলে গেলে, সঙ্গে সম্পর্কও, সে খবর আপনিই পাওয়া যাবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here