ওয়েবডেস্ক: বিয়ের পরে নতুন দম্পতিকে বন্ধুবান্ধবরা কি বাড়িতে ডেকে খাওয়ান না?

sonam kapoor and anand ahuja

এ প্রথা সমাজের সব স্তরেই রয়েছ্। যাঁর যেমন সাধ্য, তিনি সেই মতো খাওয়াদাওয়া এবং হুল্লোড়ের আয়োজন করে থাকেন- এটুকুই যা তফাত বলতে গেলে! এখন বন্ধুটি যদি সোনম কে আহুজার হন, তা হলে তাঁর বাড়ি প্রাসাদের মতো এবং পার্টির জৌলুসটাও চোখধাঁধানো হবে, যা অস্বাভাবিক কিছু নয়!

sonam k ahuja and anand s ahuja

এমন সুন্দর আবহ পেয়েই কি নাতাশা পুনাওয়ালার মুম্বইয়ের বিলাসবহুল, রাজকীয় বাড়িতে আদরে-সোহাগে মেতে উঠলেন সোনম কে আহুজা এবং আনন্দ এস আহুজা?

sonam k ahuja and anand s ahuja

বলিউডের নিন্দুকরা অন্তত সে রকমই ইঙ্গিত দিচ্ছেন! বলছেন- কাজের চাপে মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না বলে এখন সব জায়গাতেই মিলন চাঁদের আবহ রচনা তৈরি করতে চাইছেন সোনম এবং আনন্দ। এবং তা করে ফেলছেনও; মোটেই ক্ষান্ত থাকছেন না!

sonam k ahuja and anand s ahuja

খবর বলছে, সেই পার্টিতে আসার পথে গাড়িতেই যা আলাদা ছিলেন সোনম এবং আনন্দ। আনন্দ বসেছিলেন সামনে, চালকের পাশের আসনে। আর গাড়ির পিছনের পুরোটা জুড়ে বসেছিলেন সোনম। খুব সম্ভবত সেটা তাঁর নেভি-ব্লু অফ-শোল্ডার গাউনের ভাঁজ ঠিক রাখার জন্য়। আনন্দের স্যুট নিয়ে ও সব হ্যাপা নেই, কাজেই কোথাও একটা বসলেই হল!

sonam k ahuja and anand s ahuja

এর পরে যখন গাড়ি থেকে নামলেন, জানা গিয়েছে, তখন থেকেই শুরু হয়েছে প্রকাশ্যে আদর আর সোহাগের পালা পরস্পরকে। একবারের জন্যও সোনম আর আনন্দ না কি একে অপরের হাত ছাড়েননি! আর চুম্বনের বহরটা তো দেখতেই পাচ্ছেন ছবিতে!

sonam kapoor and anand ahuja

কী মনে হয়, নবদম্পতির কি কাজ থেকে ছুটি নিয়ে সত্যিই তাড়াতাড়ি মধুচন্দ্রিমায় যাওয়া উচিত নয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here