ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, এক দিকে অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির বিয়ে, অন্য দিকে সোনম কে আহুজা আর আনন্দ এস আহুজার বিয়ে- এই দুইয়ের মধ্যে সুন্দর একটা সহাবস্থান রেখে নিজেদের বিয়ের সব কিছু গুছিয়ে চলেছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং।

মানে, বিরুষ্কা যেমন বিয়ে সেরেছেন ইতালিতে, দীপবীরও তাই করতে চলেছেন। তফাতের মধ্যে বিরুষ্কার পছন্দ ছিল পাহাড়, আর এই জুটির সাগরতট! পাশাপাশি, অনুষ্কা যেমন বিয়ের দিন সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে, দীপিকাও সেটাই করতে চলেছেন। যদিও অনুষ্কা লেহঙ্গা-চোলির সাজে ধরা দিলেও দীপিকা শাড়ি পরবেন বলেই খবর!

আরও পড়ুন: বিয়ের আগে মেটাচ্ছেন শখ-আহ্লাদ, ভাইরাল দীপিকার জীবনে না করা ৯টি কাজের ভিডিও!

caught in the act…💋

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

ও দিকে আবার সোনমের বিয়েতে যেমন দরজা হাট করে খুলে দেওয়া হয়েছিল সংবাদমাধ্যমের জন্য, তেমন করেই বিয়েতে কী কী হতে চলেছে, তার আগাম ইঙ্গিত দিয়ে রাখলেন দীপিকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে।

just realised there’s no white flower emoji?🤔

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

প্রথম ইঙ্গিতটা এল বিয়ের সাজের ক্ষেত্রে। দেখুন, কেমন সুন্দর করে মেরুন ভেলভেটের শাড়ি, যা সব্যসাচীর বিশেষত্ব, তার সঙ্গে লাল গোলাপ আর সোনার গয়না পরে সাজের মহড়া দিচ্ছেন নায়িকা। তার পরেই এসেছে বিয়েটা যেখানে হবে, সেই রিসর্টের ছবি। সবার শেষের ছবি দিয়ে বুঝিয়ে দিচ্ছেন- বিয়ের ভোজে টার্কি থাকবে!

birds of a feather……(you get the drift!)🤪

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

কী বলছেন? একটু বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে? তা, তাই যদি হবে, তবে সাজের ছবিটায়- আচমকা ধরা পড়ে যাওয়া আর টার্কিদের ছবিতে ইঙ্গিত বুঝতে পারার বার্তা কেন দিচ্ছেন নায়িকা?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here