ওয়েবডেস্ক: ভাবছেন, এই একটা সুন্দর সম্পর্ক আর সুন্দর ছবি নিয়ে কুৎসা রটানো শুরু হল?

তা হলে ভুল ভাঙিয়ে দেওয়ার জন্য কয়েকটা কথা বলা দরকার! এটা স্পষ্ট করে দেওয়া দরকার যে গৌরী আব্রামের নিজের মা নন! আব্রামের মা কে, তা আমরা আজও জানি না। সে সারোগেট সন্তান। শাহরুখের ঔরসে অন্য এক নারীর গর্ভে তার জন্ম। নিয়ম অনুযায়ী গৌরী তার মা, এই আর কী!

Happy Mother’s Day ..❤

A post shared by Gauri Khan (@gaurikhan) on

এবং সেই জায়গা থেকে আব্রামের প্রতি গৌরীর খুব একটা স্নেহ কোনো দিনই দেখা যায়নি। খেয়াল করে দেখবেন, গৌরী বড়ো ছেলে আরিয়ানের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, আর এখন তো মেয়ে সুহানার ছবি একটু বেশিই পোস্ট করছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেই তুলনায় আব্রামের ছবি তিনি নেহাত কালেভদ্রে পোস্ট করেন!

Gearing up for a birthday bash… Thanks @karanjohar Pic credits: @avigowariker

A post shared by Gauri Khan (@gaurikhan) on

ছেলেকে আদতে সব স্নেহ উজাড় করে দিয়ে আগলে রাখেন শাহরুখ খানই! যেখানেই যান নায়ক, সঙ্গে থাকে ছোটো ছেলে! যা তাঁকে অন্য দুই সন্তানের বেলায় করতে দেখা যায়নি!

কিন্তু ধীরে ধীরে বোধ হয় সম্পর্কের বরফ গলছে। কেন না, আব্রাম পাঁচ বছরে পা দেওয়ার সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাকে আদর করার ছবি পোস্ট করেছেন গৌরী। সেই ছবিতে মা আর ছেলে দুজনকেই দেখা যাচ্ছে একই রকম কালো টি-শার্ট পরে থাকতে. আব্রামকে আবার ঘটা করে ‘গর্জাস’ বলতেও ছাড়েননি গৌরী!

Happy bday, my gorgeous …😍

A post shared by Gauri Khan (@gaurikhan) on

বলিউড বলছে, ব্যাপারটা ঠিক স্নেহ নয়! আসলে শাহরুখ এখন রয়েছেন নিউ ইয়র্কে। করণ জোহরের জন্মদিনের পার্টি শেষ করে এ বার ‘জিরো’-র শুটিংয়ের জন্য তিনি আলাবামার হান্টসভিলের স্পেস অ্যান্ড রকেট সেন্টারে মাস দুয়েক থাকবেন! তাঁর অনুপস্থিতিতে আব্রামের যে যত্ন-আত্তির অভাব হচ্ছে না, সেটাই স্বামীকে এ ভাবে দেখালেন গৌরী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here