৬ বছরে পা দিল ‘শারদ সুন্দরী ২০১৬’।  মঙ্গলবার শহরের পার্ক হোটেলে আয়োজিত এই জমকালো বিউটি পেজেন্টের শো’জ টপার ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

4

অনুষ্ঠানটিতে বিচারকের আসনে ছিলেন ইন্দ্রাণী হালদার, সুদেষ্ণা রায়, রিচা শর্মা, বিবেক দাস এবং অর্পিতা সাহা।

5

এ দিনের অনুষ্ঠানটিকে মোট তিনটি পর্বে ভাগ করা হয়েছিল। এ ছাড়াও প্রতিযোগীদের জন্য অতিরিক্ত ৪টি ক্যাটাগরি ছিল। বেস্ট হেয়ার, বেস্ট স্কিন, বেস্ট ফিগার এবং শারদ সুন্দরী ত্রিপুরা। গ্র্যান্ড ফিনালের মঞ্চে এ দিন উপস্থিত ছিলেন সেরা ১২জন সুন্দরী। আহিরী বিশ্বাস, অনিন্দিতা মাইতি, বহ্নিশিখা ভট্টাচার্য, দেবযানী গঙ্গোপাধ্যায়, জ্যাজ সরকার, মালঞ্চ রথ, পূজা মুখোপাধ্যায়, রাই চৌধুরী, ঋতুপর্ণা ধর, সঞ্জনা ছেত্রী, শুচিস্মিতা বার এবং উশ্রী নির্ঝর গঙ্গোপাধ্যায়।

3অনুষ্ঠানে সেরার শিরোপা উঠল আহিরী বিশ্বাসের মাথায়। প্রথম রানার আপ জ্যাজ সরকার, দ্বিতীয় দেবযানী গঙ্গোপাধ্যায়। বেস্ট হেয়ার দেবযানী গঙ্গোপাধ্যায়। বেস্ট স্কিন সঞ্জনা ছেত্রী। বেস্ট ফিগার শুচিস্মিতা বার। শারদ সুন্দরী ত্রিপুরা বহ্নিশিখা ভট্টাচার্য।

1

প্রতিযোগীদের সঙ্গে র‍্যাম্প মাতাতে দেখা গেল টলি পাড়ার ফ্যাশন কুইন ঋতুপর্ণা সেনগুপ্তকে। সোনালি জড়ির কাজ করা লাল রঙের শাড়ি পরেছিলেন তিনি। আর তার সঙ্গে ম্যাচ করে সোনার গয়না।

6

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here