ওয়েবডেস্ক: এত দিন দীপিকা পাড়ুকোন বা রণবীর সিং- দু’জনের কেউই তাঁদের সম্পর্কটা স্বীকার করতেন না সংবাদমাধ্যমের কাছে! এখন কিন্তু একটু হলেও করছেন! সে কি আর মাস কয়েকের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলে?

deepveer

খবর তো অন্তত সে রকমই বলছে! বলছে, সম্প্রতি মুম্বই থেকে বেঙ্গালুরুতে বাপের বাড়ি চলে গিয়েছেন নায়িকা। এবং সেটা বিয়ের সূত্রেই।

আসলে, দীপিকা এবং রণবীরের বিয়ে নিয়ে পাড়ুকোন পরিবারের তরফে যা উদ্যোগ, তার পুরোটাই হচ্ছে বেঙ্গালুরুতে। জানা গিয়েছে, বিয়ের পোশাক তৈরি করে দেবেন সব্যসাচী মুখোপাধ্যায়। কিন্তু গয়নাগাটি স্যাকরাকে বিশেষ বরাত দিয়ে তৈরি করাচ্ছেন পাড়ুকোনরা।

ranveer singh

এবং সেই গয়না তৈরি হয়েও গিয়েছে। খবর যা বলছে, তা না কি চোখধাঁধানো এবং বিশেষ করে দীপিকার শারীরিক মাপ মাথায় রেখেই তৈরি! ফলে, সেই গয়না পরে দেখতেই চটজলদি মুম্বই থেকে বেঙ্গালুরু চলে গিয়েছেন নায়িকা!

deepika padukone

তবে, তার আগে তিনি একবার ঢুঁ মেরেছিলেন মুম্বইয়ের এক পার্লারে। এবং সেখানেও তাঁকে একা ছাড়েননি রণবীর সিং। কয়েকটা দিন দেখা হবে না বলে পার্লারের বাইরে তিনি অপেক্ষা করছিলেন দীপিকার জন্য, কাঁধে ব্যথা নিয়েই। পার্লার থেকে বেরনোর পর তাঁদের মধ্যে কিছু কথাবার্তা হয়। এর পরেই দীপিকার গাড়ি সোজা রওনা দেয় বিমানবন্দরের দিকে।

ranveer singh

আর হ্যাঁ, এই সব কিছুর মাঝে তাঁর আর রণবীরের ঝগড়া নিয়েও মুখ খুলেছেন নায়িকা। “আমাদের মধ্যে আকছার ঝগড়া হয়, কথা কাটাকাটি হয়। কখনও আমরা একমত হই, বেশির ভাগ সময়টাতেই হই না। কিন্তু তার মধ্যে দিয়েই আমাদের সম্পর্কটা দ‌ৃঢ় হয়ে উঠছে”, জানিয়েছেন তিনি!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন