deepika padukone

ওয়েবডেস্ক: এত দিন জানা ছিল, রণবীর সিং-ই কেবল বিদঘুটে সব পোশাক পরে চমকে দেওয়ার ক্ষমতা ধরেন সবাইকে। কিন্তু যা দেখা যাচ্ছে, এ ব্যাপারে দীপিকা পাড়ুকোনও হেসে-খেলে এক হাত নিতে পারেন প্রেমিককে।

তবে এটা স্বীকার না করলে অন্যায় হবে যে দীপিকা রণবীরের মতো যে-সে ভাবে এই চমকটা দেন না। নায়িকা তাঁর ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে লোকজনের চক্ষু চড়কগাছ করে দেন কেবল পালা-পার্বণের সূত্রে। বা, আরও স্পষ্ট করে বললে বড়োদিনের সূত্রে।

deepika padukone

এ বছর শীতের এই উৎসবে দীপিকা ধরা দিলেন এক ঘন লাল রঙের রক্তে ঢেউ তোলা গাউনে। সেই গাউনের পিঠের দিকটা পুরোটাই অনাবৃত। আর কোমর?

সেখানে চোখ ফেললেই চমকে ওঠার পালা! কোমরের পিছন দিকে দেখা যাচ্ছে এক মস্ত বড়ো বো বা ছোটো টাই। ঠিক যেমনটা দেখা যায় বড়োদিনের অন্দরসাজে। খেয়াল করুন, এরকমই এক বো দিয়ে বাঁধা থাকে বড়োদিনের এক জোড়া সোনালি ঘণ্টা। বা বাঁধা থাকে ছোটো-বড়ো রঙিন বল!

তবে এটাই প্রথম নয়। হিসাব বলছে, হামেশাই এমন নানা সব জিনিসের অনুকরণ ধরা পড়ে দীপিকার সাজে। বড়োদিনের যে সব প্রতীক আমাদের চোখের সামনে ভেসে ওঠে, আকছার তার এক একটার অনুষঙ্গ শরীরে জড়িয়ে নেন নায়িকা।

deepika padukone

তা, বলে বড়োদিনের সোনালি রিবন? দেখতেই তো পাচ্ছেন ছবিতে। এই গাউনটা দীপিকা পরেছিলেন চলতি বছরের লাক্স গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে। এরকম সোনালি রিবন-ই জড়ানো থাকে না খ্রিস্টমাস ট্রি-র গায়ে?

deepika padukone

এবার চোখ রাখুন এই সোনালি গাউনে। এটা পরে ট্রিপল এক্স সিরিজের শেষ ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন নায়িকা। ওঁর পোশাকের মতো এরকম চকচকে সোনালি বল বড়োদিনের অন্দরসাজে ব্যবহার হয় না?

deepika padukone

ঠিক উপরের এই পোশাকটা পরে অস্কারের নৈশভোজে গিয়েছিলেন দীপিকা। উপহার মুড়ে দেওয়ার এমন রঙিন কাগজ কি আপনার পাড়ার দোকানে দেখেননি? বা, এরকম কাগজে মোড়া একগুচ্ছ উপহার কি দেখেননি খ্রিস্টমাস ট্রি-র নীচে সাজানো অবস্থায়?

deepika padukone

এই ছবিটা বড়োদিনের। একবার দীপিকা সান্তা ক্লজের আলখাল্লার রঙের এই গাউনটা পরেছিলেন। মাথায় সান্তার মতো টুপি পরতেও ভোলেননি। এ নিয়ে আর বেশি কী বলার আছে!

deepika padukone

তবে, তালিকার মধ্যে এই সবুজ পোশাকটাই বোধহয় সেরা! এই স্যুটে দীপিকা আর খ্রিস্টমাস ট্রি-র মধ্যে প্রায় কোনো তফাতই খুঁজে পাবেন না!

সত্যিই আশ্চর্য ব্যাপার, তাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here