ওয়েবডেস্ক: তা, এটা কি অস্বীকার করার জো আছে যে ক্যালিফোর্নিয়ার ম্যামথ পাহাড় আগ্নেয়গিরি থেকে ছিটকে আসা লাভা জমেই তৈরি হয়েছে? না কি এটা অস্বীকার করার জো আছে যে নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়াকে পরস্পরের লাভার বলা যায় না? কোনোটাই যখন নেই, তখন জমাটবাঁধা লাভা পাহাড়ে কী কীর্তিটি ঘটিয়েছেন এই লাভাররা, সরাসরি সেই বৃত্তান্তে চলে আসাই উচিত হবে!

হয়েছে কী, বাগদানের পর তো প্রায় ওই কীসের একটা যেনর পাঁচ পা দেখেছেন নিক! বাগদানের আগে প্রিয়াঙ্কার মা মধুর বারণ ছিল, ফলে চুপচাপ ছিলেন! কিন্তু আপাতত সেই যে প্রিয়াঙ্কাকে বগলদাবা করে ছুটিতে বেরিয়েছেন, এ দিকে আর বাড়িতে ফেরার নামটিও করছেন না! কী অন্যায় ব্যাপার বলুন দেখি! ও দিকে যে দেউলিয়া হয়ে সম্পত্তি বিক্রি করার কথা ভাবছেন নিকের বাবা পল জোনাস, তার কী! ইচ্ছে হলে ব্যাপারটা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: শুভ কাজের আগেই দেউলিয়া পল জোনাস, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে পিছিয়ে যাবে না তো?

যাই হোক, সে সব বিষয় থেকে আপাতত শত হাত তফাতে রয়েছেন নিক! ম্যামথ পাহাড়ে তাঁর যে বাংলো আছে, প্রিয়াঙ্কাকে নিয়ে গিয়ে তুলেছেন সেখানেই! কখনও ট্রেকে চলে যাচ্ছেন, কখনও বাড়িতেই কাটাচ্ছেন অন্তরঙ্গ মুহূর্ত দুজনে! তারই যে ছবি প্রিয়াঙ্কা তুলেছেন, ঘটা করে তা আবার নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি! ঘরের ভিতরে কী হচ্ছে, সেটা নেহাত দেননি, আমাদের তাই ক্ষান্ত থাকতে হবে ঘরের সাজসজ্জার ছবি দেখেই!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন