ওয়েবডেস্ক: এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি- এটা একটা কারণ বটেই! একটানা ৬ বছরের তুলকালাম প্রেমের পরে বিয়ে করতে চলেছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং, তাই বিয়ের বাসর বসবে যেখানে, সেটাও রোমান্টিক না হলে হয়! খবর মোতাবেকে, পাহাড় আর হ্রদে ঘেরা ইতালির এই অঞ্চল সত্যিই ভালোবাসার গালচে বিছিয়ে দেয় পায়ের নীচে। এখনও এই অঞ্চলের পথ পুরনো পাথরের ইটে বাঁধানো, বেশির ভাগ বাড়ি যা পরিণত হয়েছে হোটেলে তাও শতক পুরনো পাথরের! পাশাপাশি, মেঘ এসে সব সময় লুকোচুরি খেলে যায় ভিলা দেল বালবিয়ানেলোর সঙ্গে! যা আগে ছিল মঠ, এখন পরিণত হয়েছে উৎসবের বাড়িতে!

 

View this post on Instagram

 

@deepikapadukone @ranveersingh #deepikapadukone #ranveersingh #deepveer #deepveerkishaadi

A post shared by #ladkiwale 💃 (@deepveer_goals) on

আরও পড়ুন: দীপবীরের বিয়ে, দেখুন ইতালিতে প্রস্তুতি মুহূর্তের ঘরে-বাইরের খাস ঝলক!

কিন্তু সৌন্দর্য তো পাশের কারণ! কেন্দ্রের কারণ আদতে নিরাপত্তা! আগেই জানা গিয়েছিল, দীপবীর তাঁদের সাধের বিয়েতে কোনো রকম অবাঞ্ছিত উপদ্রব চান না! তাই ইতালির লেক কোমো এলাকা বেছে নেওয়া! কেন না, পাহাড় আর হ্রদের জল দিয়ে তিন দিক থেকে ঘেরা এই অঞ্চল! পৌঁছনোটাও কাজেই বেশ মুশকিলের সেখানে! খবর মোতাবেকে, একে তো সেখানে পৌঁছতে হয় প্রায় আড়াই কিলোমিটার মতো পথ হেঁটে, তার উপরে রয়েছে পথে বিশেষ বিশেষ ফটকও! সেখানে আত্মপরিচয় না দিয়ে এগিয়ে যাওয়ার কোনো উপায় নেই! এ ছাড়া, এই গোটা সপ্তাহটার জন্য লেক কোমোর দরজাও বন্ধ হয়ে গিয়েছে পর্যটকদের জন্য! মানে- পাপারাজ্জি প্রবেশ শুধু মুশকিলই নয়, একই সঙ্গে অসম্ভবও!

যাই হোক, সম্ভবত অনুমতি নিয়েই দীপবীরের বন্ধুরা পোস্ট করছেন এলাকা আর বিয়েবাড়ির সাজসজ্জার কিছু ছবি! সেই ঝলকেই আপাতত সন্তুষ্ট থাকা যাক, কী বলুন? কিছু না কিছু বিয়ের ছবি তো মিলবেই- তাই সবুর চলুক! আর তো মোটে দুটো দিন- ১৪ তারিখ থেকেই শুরু হয়ে যাচ্ছে বিয়ের উৎসব! তখন সব কিছু আশ মিটিয়ে দেখা যাবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here