ওয়েবডেস্ক: ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’? উঁহু! আপাতত হিনা খান অভিনীত ছোটোপর্দার জনপ্রিয় ধারাবাহিকটার কথা বলা হচ্ছে না। এই রিশতা বোধ হয় হিনা এবং আজব কিছু পোশাক গায়ে গলানোর! আসলে ধারাবাহিকের শান্ত এবং শিষ্ট গৃহবধূটি ‘বিগ বস’-এর বাড়িতে পা রাখার পর থেকেই তো পোশাক বিতর্কে ভুগছেন! ‘বিগ বস’-এর ১১তম পর্বে পোশাক নিয়ে যে তুলকালামটি তিনি করেছিলেন, তার পর থেকেই তো হিনা আরও বেশি করে জনপ্রিয় হয়ে উঠেছেন! সেখানেই তো ঝেড়ে কেশেছিলেন নায়িকা- তাঁর যে সব পোশাক নিয়ে সমালোচনা হয়েছিল, সবই ভাড়া করে আনা! অতএব, তা বেমানান হতেই পারে!

Making it “SORE” @vikky2121

A post shared by Hina Khan (@realhinakhan) on

কিন্তু প্রশ্ন মাথা চাড়া দিচ্ছে, হিনার সব পোশাকই কি ভাড়া করা? না কি তা কখনও সম্ভব? এই দেখুন না, মাস কয়েক আগেও ‘কসৌটি জিন্দগি কে ২’-এর নয়া কোমলিকা যে পোশাক পরে পথে নেমেছিলেন, তা দেখে সবারই চোখ টাটিয়েছিল। তার বহর এবং বাহার- দুটোই দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে। হিনা যদিও সমালোচনা গায়ে মাখেননি, মাখলে তাঁর চলবেও না। কেন না, প্রতিভার পাশাপাশি বিতর্কটাও যে তাঁর বিখ্যাত থাকার সম্বল!

আরও পড়ুন: কী আশ্চর্য! এমন পোশাক পরে পথে নামার আগে দু’বারও ভাবলেন না হিনা!

যাই হোক, সে সব পর্ব পেরিয়ে এসে এ বারে ফের তুলকালাম তুলল হিনার পিঠ-কাটা জিমের পোশাক! এ বারে সমালোচনা কিন্তু খোলা পিঠ নিয়ে নয়, পোশাকটার কাট নিয়ে। এমন বেখাপ্পা কিছু কি গায়ে না গলালেই চলছিল না? দেখুন না সরাসরি ইনস্টাগ্রামে গিয়ে, লোকে কী খারাপ খারাপ কথাই না বলছে হিনাকে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন