ওয়েবডেস্ক: উঁহু! শনিবার যখন, তখন আর ‘আজ জুম্মা হ্যায়’ কী করে বলা যাবে! কিন্তু রণবীর সিংয়ের সঙ্গে যখন ডান্স ফ্লোরে নাচছেন অমিতাভ বচ্চন, তখন সেই মুহূর্তই পেল এক আলাদা মাত্রা!

আরও পড়ুন: দীপিকাকে দেখেই বাবা হওয়ার সাধ জেগেছিল, স্বীকার করে নিলেন রণবীর!

খবর বলছে, দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের মুম্বইয়ের প্রীতিভোজ, যা কি না বিশেষ ভাবে আয়োজিত হয়েছিল বলিউডের সবার কথা মাথায় রেখে, সেখানে আক্ষরিক অর্থেই আনন্দের বন্যা বয়ে গিয়েছে! বলিউডের এমন কেউই ছিলেন না প্রায়, যাঁরা আমন্ত্রণ পেয়েও প্রীতিভোজে যোগ দেননি!

 

View this post on Instagram

 

A glimpse of Deepika Padukone and Ranveer Singh’a fun filled reception party! #deepveer #deepikapadukone #ranveersingh #deepveerkishaadi

A post shared by Nevanta (@nevantamedia) on

সেই তালিকায় যেমন রয়েছে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অনিল কাপুরের নাম, তেমনই রেখা, ওয়াহিদা রহমান, হেমা মালিনীরা, মাধুরী দীক্ষিত, বিদ্যা বালানরাও বাদ যাননি! তরুণ প্রজন্মের মধ্যে জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, সারা আলি খান- কাকে ছেড়ে কার নাম নেবেন! খবর মোতাবেকে, বলিউডের সঙ্গে যুক্ত না হলেও সচিন তেন্ডুলকর আর এম এস ধোনিও হাজির ছিলেন প্রীতিভোজে! ও দিকে, শ্রেষ্ঠীমহলের প্রতিনিধিত্ব করেছেন মুকেশ অম্বানি এবং তাঁর পরিবার!

তবে তাঁদের সাজের কথা ছেড়ে দিলে এই প্রীতিভোজের আসল আকর্ষণ তো ডান্স ফ্লোর! বিগ বি আর শাহরুখ খান- দু’জনেই নেচেছেন প্রাণ খুলে! মালাইকা অরোরাকে সঙ্গে নিয়ে শাহরুখ যেমন ধরা দিয়েছেন ‘ছাঁইয়া ছাঁইয়া’-র তালে, তেমনই বচ্চন ‘চুম্মা’-র দাবিতে মাতিয়েছেন ডান্স ফ্লোর!

সেই সব ছবি আর ভিডিও দেখা শেষ হলে বলুন তো- কার পারফরম্যান্স চোখ টেনে নিল আপনার?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here