ওয়েবডেস্ক: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, জীবনে এত ভালো সময় না কি আর কখনোই কাটাননি প্রিয়াঙ্কা চোপড়া! মেক্সিকোর ছুটিটা না কি নিক জোনাসের সঙ্গে তাঁর আহার, নিদ্রা আর ঘোরাঘুরিতেই কাটছে! তবে যাঁরা প্রত্যদর্শী নন, তাঁদেরও সেই সব মুহূর্তের সাক্ষী থাকতে আর অসুবিধা কোথায়! পাপারাজ্জিদের সৌজন্যে নিকিয়াঙ্কার ছুটির প্রায় সব মুহূর্তই হাট হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: লস অ্যাঞ্জেলস-এ পাপারাজ্জিদের হাতে বন্দি নিকিয়াঙ্কার ছুটির মুহূর্ত, দেখুন এখানে

খবর বলছে, ছুটির প্রথম ধাপে না কি নিকিয়াঙ্কি ছিলেন মেক্সিকোর কাবো সান লুকাস সাগরতটে। সাগরের কাছ ঘেঁষা ওয়ান অ্যান্ড ওনলি পামিলিয়া রিসর্টে উঠেছিলেন তাঁরা। সেখান থেকে তাঁদের পরের গন্তব্য ছিল আকর বাজা-র বিখ্যাত খামার-দুনিয়া!

জানা গিয়েছে, সেই খামারে গিয়ে না কি একেবারে শিশুর মতোই উচ্ছ্বল হয়ে উঠেছিলেন নিকিয়াঙ্কা! তাঁরা মন দিয়ে দেখেছেন খেতের কাজ, ভাগ নিয়েছেন চাষ আর রান্নাতেও। সে সব পর্ব মিটে গেলে ভোজের পালা! মেক্সিকোর এই খামার তার তাজা সবজি দিয়ে যে সব পদ রাঁধার জন্য দুনিয়ায় কেন বিখ্যাত, তার প্রমাণ মিলেছে নিকিয়াঙ্কার আচরণেই! এক পেট খেয়েও তাঁদের মন ভরেনি, পথের জন্য খাবার তো তাঁরা তুলে নিয়েছেনই, সঙ্গে বিমানবন্দর পর্যন্ত হাতে রেখেছেন ওই খামারের বিখ্যাত পানীয় ফার্মরিতা!

@priyankachopra in cabo san Lucas, mexico today. 📷 : 30.08.18

A post shared by Niyanka stan (18.08.18💍) (@priyankaaesthetics) on

তা বলে ভাববেন না যেন ছুটি ওখানেই শেষ! বিমানবন্দরে যাওয়া তো গুয়াদালাজারার বিখ্যাত শহর দেখার জন্য! সেখানে কী করলেন নিকিয়াঙ্কা, তারও খবর মিলবে সময় এলেই!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন