ওয়েবডেস্ক: বোনের কথায় আসার আগে এক বার ভাইয়ের কথায় আসা যাক! খানদানের দিকে নজর রেখে! ও দিকে যদি বচ্চনদের কথা ধরতে হয়, তা হলে আবার ভাইয়ের আগে তুলতে হবে বোনের কথা!

aryan khan and navya naveli nanda

মানে, শাহরুখ খানের বড়ো ছেলে আরিয়ান খান যে অনেক দিন অমিতাভ বচ্চনের বড়ো নাতনি নব্যার সঙ্গে একটা সম্পর্কে রয়েছেন, তা এড়িয়ে সুহানার প্রসঙ্গ তোলা যাবে না। কেন না, এই নব্যার ভাই অগস্ত্যকেই তো আবার মন দিয়েছেন তিনি!

suhana khan

খবর বলছে, অমিতাভ বচ্চন আর শাহরুখ খানের মধ্যে যদি পেশাগত প্রতিদ্বন্দ্বিতা বলে কিছু থেকেও থাকে, তাঁদের পরের প্রজন্মের মধ্যে ও সবের বালাই নেই। বরং, এক পরিবারের ভাই-বোনেরা দিব্যি প্রেম করে চলেছেন অন্য পরিবারের ভাই-বোনের সঙ্গে!

আরও পড়ুন: এ বার আর অস্বস্তি নয়, সগর্বে বিকিনি-শুট ইন্সটাগ্রামে পোস্ট করলেন সুহানা

Te Amo ❤

A post shared by suhana khan (@suhanakha2) on

te amo mucho suee bebe 💕

A post shared by suhana khan (@suhanakha2) on

মজার ব্যাপার, নব্যা আর আরিয়ান বিদেশে একই স্কুলে পড়েন বলে তাঁদের মধ্যে যোগাযোগটাও খুব সহজ, প্রায়ই নেটদুনিয়ায় দেখা যায় তাঁদের একসঙ্গে ছবি। যা বিতর্কও জাগায়! কিন্তু সুহানা আর অগস্ত্যের মধ্যে আলাপটাও ওই স্কুলে পড়ার সূত্রে হলেও শাহরুখের মেয়ে যতটা পারেন, এ ব্যাপারে বিতর্ক এড়িয়ে চলেন! ছবিগুলো দেখুন না, তেমন কিছু পাবেন না খুঁজে! কিন্তু তার ক্যাপশনগুলো দেখুন- সব সময়েই ‘তে আমো’- আমি তোমায় ভালোবাসি!

This pic 🔥🔥😍 Te Amo bebe 💕

A post shared by suhana khan (@suhanakha2) on

যাই হোক, এই জায়গায় এসে বলিউড একটা কূটকচালি প্রশ্ন তুলেছে! জানতে চাইছে- এ ভাবেই যদি চলতে থাকে, তা হলে শেষ পর্যন্ত ব্যাপারটা কী দাঁড়াবে? মানে, শাহরুখের যেমন আরও একটা ছেলে আছে, বচ্চনেরও তো তেমনই আছে আরও একটা নাতনি!

abram khan and aaradhya bachchan

দেখা যাক! এই প্রশ্নের উত্তর খোঁজার জন্য আরাধ্যা আর আব্রাম বড্ড ছোটো নয় কি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here