ওয়েবডেস্ক: সবে মাত্র জন্মদিনটা পেরিয়েছে নায়িকার! শুক্রবার মোটের উপরে তাঁর ভালোই কেটেছে! সত্যি বলতে কী, এই ভালো থাকা অবশ্য শুরু হয়েছে বৃহস্পতিবার রাত বারোটা বাজার পর থেকেই! দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে, কী ভাবে শুভেচ্ছা জানাতে হবু স্বামী রণবীর কাপুর তো বটেই, পাশাপাশি অন্য ঘনিষ্ঠরাও হাজিরা দিয়েছিলেন আলিয়া ভাটের অ্যাপার্টমেন্টে!

আরও পড়ুন: আলিয়া ভাটের জন্মদিন, গভীর রাতে তাঁর বাড়িতে হাজির রণবীর কাপুর, দেখুন ভিডিও

পাশাপাশি, কেক কাটা নিয়ে নায়িকার উচ্ছ্বাসের প্রতিও চোখ না রাখলেই নয়! এতটা আনন্দের সঙ্গে কখনও কেক কাটতে দেখেছেন কাউকে? বলিউড অবশ্য বলছে, আদতে এই আনন্দের কারণ লুকিয়ে রয়েছে অন্যত্র! রণবীর হবু গিন্নির জন্য যে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন, সেখানে তাঁকে প্রায় সারাক্ষণই গল্প করতে দেখা গিয়েছে নায়িকার মা সোনি রাজদানের সঙ্গে! মানে সাফ, দুই পরিবারও এখন পরস্পরের বেশ ঘনিষ্ঠ! স্বাভাবিক ভাবেই যা বিয়ের খবরে সিলমোহর দিচ্ছে, সঙ্গে ফূর্তি এনেছে নায়িকার প্রাণেও!

যদিও এর সঙ্গে উচ্ছ্বাসের আরেকটা বিশেষ কারণ রয়েছে! জানা গিয়েছে, আলিয়ার জন্য একটু বেশিই সারপ্রাইজে ভরা জন্মদিনের উপহারের আয়োজন করেছেন রণবীর! তিনি বন্দোবস্ত করেছেন এক বিশেষ ছুটি কাটানোর, দু’জনে মিলে সোজা উড়ে যাচ্ছেন কলোরাডোর আসপেন মাউন্টেন স্কি রিসর্টে! এর পরেও কি খুশি না হয়ে থাকা যায়? আপনিই বলুন?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here