ওয়েবডেস্ক: কী কাণ্ড বলুন তো! এটা ঠিক যে আতসবাজিগুলো তুলনায় ছোটোই, জন্মদিনের কেকের সঙ্গে সাঁটা! তার উপরে পতৌদিদের অ্যাপার্টমেন্টটাও তো আর আমার-আপনার বাড়ির মতো ছোটোখাটো নয়! ফলে জায়গা নিয়ে সমস্যা নেই! কিন্তু তার পরেও যে সেই আতসবাজি চার পাশে আগুনের ফুলকি ছড়াচ্ছে না, এমনটাও নয়! কিন্তু সে খেয়াল থাকবেটা কার! রণধীর কাপুর, ববিতা কাপুর, করিশ্মা কাপুর, সোহা আলি খান, কুণাল খেমু, সইফ আলি খান এবং করিনা কাপুর খান নিজে তো বটেই- সক্কলে মশগুল নায়িকার ৩৮ বছরে পা দেওয়ার ফূর্তি নিয়ে!

আরও পড়ুন: এখন ডিভা, কিন্তু অতীতে এ সব কী পরতেন করিনা! দেখলে চমকে যাবেন!

 

View this post on Instagram

 

Family fun ❤️ #birthdaygirl #bebo #ourrockstar 🌟 #lafamilia

A post shared by KK (@therealkarismakapoor) on

 

View this post on Instagram

 

Sparkle and shine !!! Happy birthday !!! ❤️❤️🎂

A post shared by Soha (@sakpataudi) on

অবশ্য সেটা না হওয়ার কোনো কারণও নেই! যে আর কে স্টুডিওয় তৈরি অনেক অনেক ছবি একদা আগুনের ফুলকি ছড়াত প্রেক্ষাগৃহের রুপোলি পর্দায়, তা তো ব্যয় সঙ্কোচনের জন্য বন্ধ করে দিতে বাধ্য হচ্ছেন কাপুররা! ফলে একটা পারিবারিক বিষাদ ছিলই সবার মনে। সেই বিষাদে আনন্দের জোয়ার এল এ বার করিনার জন্মদিনের হাত ধরে, ফলে ফূর্তিটাও হল লাগামছাড়া! কিন্তু সইফকে তো সবাই বেশ রাশভারি মানুষ হিসেবেই চেনেন, তিনিও বদ্ধঘরে আগুন নিয়ে খেলায় মাতলেন কী করে? বিশেষ করে মাসখানেক আগেই যখন আগুন লেগে ক্ষতি হল দীপিকা পাড়ুকোনের অ্যাপার্টমেন্টের?

 

View this post on Instagram

 

Birthday boomerang!!!

A post shared by Soha (@sakpataudi) on

“আমি সব সময়ে মাথায় রাখি- শুধুই করিনা কাপুর নই, পাশাপাশি আমি করিনা কাপুর খানও! ফলে আমি যেমন সইফের অপছন্দের কাজ করি না, তেমনই সইফও আমার সত্তায় কখনই বাধা দেয় না। আমি যেমন, ঠিক সে রকম ভাবেই আমাকে গ্রহণ করে, সে রকম ভাবেই আমায় বাঁচতে দেয়”- নায়িকার এই বিবৃতি কি রহস্যটা কিছুটা স্পষ্ট করল? তা যাক গে, দুর্ঘটনা যখন ঘটেনি, তখন আর কথা বাড়িয়ে লাভ নেই, বলুন? আমরা বরং জন্মদিনের ভিডিওটাই দেখি!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন