ওয়েবডেস্ক: এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন করিনা কাপুর খান- তিনি ছেলেকে দেশের ক্রিকেট-জগতের মহাতারকা হিসাবে দেখতে চান! কিন্তু ঘটনা যা বলছে, তৈমুর এই বয়স থেকেই নিজের জায়গা করে নিচ্ছে শো-বিজনেসে! মাস কয়েক আগেই খুদেকে দেখা গিয়েছিল বাচ্চাদের একটি পত্রিকার প্রচ্ছদের মডেল হিসাবে! আর এ বার সে মায়ের সঙ্গে ছবিও করতে চলেছে! তেমনটাই অন্তত বলছে বলিউডের অন্দরমহলের খবর!

taimur ali khan

জানা গিয়েছে, বলিউডে স্টার কিডদের ছবিকে জায়গা করে দিয়ে কেরিয়ার তৈরিতে সাহায্য করেন যিনি, সেই করণ জোহরই করিনা এবং তৈমুরকে নিয়ে ছবি বানাবেন। তবে ছবিটা তিনি প্রযোজনার পাশাপাশি পরিচালনাও করবেন কি না, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। খবর বলছে, ছবিতে করিনা অভিনয় করবেন খুব স্বাভাবিক ভাবেই এক মায়ের চরিত্রে।

kareena kapoor khan and taimur ali khan

করণ জোহরের ধর্ম প্রোডাকশন্স সূত্রে খবর- ২০১৬ সালে আর বাল্কি পরিচালিত ‘কি অ্যান্ড কা’-র পর থেকেই করণ না কি একের পর এক চিত্রনাট্য নিয়ে দ্বারস্থ হয়েছেন প্রিয় বন্ধু করিনার। কিন্তু তখন তৈমুর ছোটো বলে সে সব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন নায়িকা। পাশাপাশি, ছবির চিত্রনাট্যগুলোও না কি তাঁর তেমন পছন্দ হয়নি। কিন্তু এ বারে আর সে সব সমস্যা নেই!

kareena kapoor and taimur

জানা গিয়েছে, করণের এই ছবিতে দুটি দম্পতিকে দেখা যাবে। এক দম্পতির অনেক দিন হল বিয়ে হয়ে গিয়েছে, সন্তানও রয়েছে। এই দম্পতির মধ্যেই স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন করিনা, তৈমুর তাঁর ছেলে! করিনার স্বামীর চরিত্রে দেখা যাবে বলিউডের এক ডাকসাইটে নায়ককে, তবে তিনি কে, সেটা এখনই জানাতে চাইছে না ধর্ম প্রোডাকশন্স। পাশাপাশি খবর, অন্য দম্পতির চরিত্রেও জাঁকালো অভিনেতারাই থাকবেন, তবে তাঁরা কারা, তা এখনও ঠিক করা হয়নি।

বলিউড বলছে, সেই জন্যেই না কি করিনা আপাতত তৈমুরের মেক-ওভার নিয়ে ব্যস্ত। বলা হচ্ছে বটে, গরমের জন্য খুদের বড়ো চুল কাটিয়ে ছোটো করে দেওয়া হচ্ছে, কিন্তু আদতে এ ছবিতে মুখ দেখানোর প্রথম ধাপ! কেমন লাগছে তৈমুরকে এই নয়া হেয়ার-কাটে, দেখে নিন উপরের গ্যালারিতে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here