ওয়েবডেস্ক: মার্কিন মুলুকে অনুষ্কা শর্মার সঙ্গে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির ক্লাইম্যাক্সের শুটিং শেষ! তার পরে মুম্বই ফিরেছেন শাহরুখ খান, আদর্শ বন্ধুর মতো হাজিরা দিয়েছেন বড়ো ছেলে আকাশ অম্বানির সঙ্গে শ্লোকা মেহতার বাগদান উপলক্ষে দেওয়া নীতা এবং মুকেশ অম্বানির বাড়ির দু’টো পার্টিতেই!

কিন্তু এ সবের মাঝে ছেলে-মেয়েদের সময় দিতে ভোলেননি নায়ক! সুহানা, আরিয়ান আর আব্রামকে নিয়ে চলে গিয়েছেন বার্সেলোনা সফরে!

যদিও শাহরুখের এই ছুটির মুহূর্ত ঘিরে কিছু কানাকানি তৈরি হয়েছে বলিউডের অন্দরমহলে। খবর বলছে, এটা ছুটিতে যাওয়া না কি আসলে ছেলে-মেয়ের মধ্যে ঠিক দু’জনের কথা ভেবে!

suhana khan

তার মধ্যে প্রথম জন অবশ্যই আব্রাম! আব্রামের জন্মদিনে শাহরুখ ছিলেন আমেরিকায়, ফলে ছেলেকে সঙ্গ দেওয়া তাঁর হয়ে ওঠেনি! তাই বলিউডের দাবি, বিশেষ করে আব্রামের কথা ভেবেই তাঁকে বেড়াতে নিয়ে গিয়েছেন শাহরুখ বার্সেলোনায়!

আর দ্বিতীয় কারণ মেয়ে সুহানা! মনে আছে, দিন কয়েক আগেই তিনি লন্ডনের এক অ্যাপার্টমেন্ট থেকে নিজের এক সূর্যকিরণ-মাখা ছবি পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে? কিন্তু যে কোনো কারণেই হোক, সেই ছবিটা পরে মুছে দিয়েছিলেন সুহানা! বলিউড বলেছিল, কারণটা খুব সম্ভবত বাবার আপত্তি! মেয়ের খোলা পিঠ বিতর্ক ছড়াতে পারে, সেটা ভেবেই না কি আপত্তি তুলেছিলেন নায়ক!

Sun kissed. 🌞💋🔥 @iamsrk ❤

A post shared by Shah Rukh Khan شاروخان (@srkking555) on

এবং সে কারণে সুহানার অভিমান হওয়াটাও স্বাভাবিক! বলিউড বলছে, সেই অভিমান ভাঙাতেই এই বার্সেলোনা সফরের আয়োজন! যুক্তি হিসাবে বলছে, সেই সফরের যে ছবিতে সুহানাকে বাবার সঙ্গে দেখা যাচ্ছে, সেখানেও সূর্যকিরণ মাখছেন মেয়ে। আর, দুই ছেলে-মেয়ে যখন যাচ্ছেই, তখন বড়ো ছেলে আরিয়ানকেও দলে টেনে নিয়েছেন শাহরুখ!

Best a woman can get… soaking the sun with my boys in Barcelona

A post shared by Gauri Khan (@gaurikhan) on

তবে গৌরীকে দেখা যাচ্ছে না কোনো ছবিতেই! শুধু দুই ছেলের সঙ্গে শাহরুখের ছবিতে একটা মন্তব্য ছেড়ে রেখেছেন তিনি! লিখেছেন- “একজন নারী সেরা যা পেতে পারে… ছেলেদের সঙ্গে বার্সেলোনার রোদে ভিজছি!”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here