shashi kapoor

ওয়েবডেস্ক: তাঁর মৃত্যুসংবাদ যেন ব্যথিত করেছে প্রকৃতি জগতকেও। গত কয়েক দিন ধরেই শহর মুম্বই বৃষ্টি ধারায় ভিজলেও শশী কাপুরের মৃত্যু-পরবর্তী মুহূর্তে আরও অঝোর হয়েছে বারিধারা। কিন্তু প্রাকৃতিক দুর্যোগ অগ্রাহ্য করেই সহকর্মীরা, বলিউডের অনুজরা একে একে সমবেত হয়েছেন শশী কাপুরের বাড়িতে।

৪ ডিসেম্বর রাতেই খবর পেয়ে ছেলে অভিষেক এবং বউমা ঐশ্বর্যকে নিয়ে উপস্থিত হন অমিতাভ বচ্চন। হাজির হন কাজল, স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে রানি মুখোপাধ্যায়।

এর পর স্বামী সইফ আলি খানের সঙ্গে শশী কাপুরের বাড়িতে চলে আসেন করিনা কাপুর খান। অন্য দিকে মা ববিতার সঙ্গে পৌঁছোন করিশ্মা কাপুর। রণবীর কাপুর সেই সময় ব্যস্ত ছিলেন কোকিলাবেন হাসপাতালের কাগজপত্রের ব্যাপার মেটাতে। শুটিং বাতিল করে মুম্বই পৌঁছে যান ঋষি কাপুরও।

মঙ্গলবার সকাল থেকেই কাপুর বাড়িতে নামে অনুগামীদের ঢল। সবার প্রথমে পৌঁছে যান সঞ্জয় দত্ত। তার পর শশী কাপুরকে শ্রদ্ধা জানাতে আসেন অনিল কাপুর, রত্না পাঠক শাহ এবং নাসিরুদ্দিন শাহ। চলতে থাকে অতিথিদের আনাগোনা। শুরু হয় শ্মশানযাত্রার উদ্যোগ। পৃথ্বী থিয়েটারে শেষ বারের জন্য নিয়ে যাওয়া হয় শশী কাপুরের মরদেহ।

#ShahRukhKhan arrives at #ShashiKapoor’s funeral in #Mumbai #LIVE

A post shared by Bollywood Hungama🎥 (@realbollywoodhungama) on

কাপুর পরিবারের সব সদস্যও রওনা হন সান্তাক্রুজ শ্মশানের দিকে। সেখানে পৌঁছে যান অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন। উপস্থিত হন শাহরুখ খানও। সবার চোখেই তখন কেবল জলের ধারা। এর পর শশী কাপুরের মরদেহের পাশে উপস্থিত হন দুই ছেলে করণ এবং কুণাল কাপুর। পৌঁছে যান রাজীব কাপুর, প্রেম চোপড়া, সলমন খান, লারা দত্ত, মহেশ ভূপতি।

অবশেষে জাতীয় পতাকায় ঢেকে দেওয়া হয় শশী কাপুরের মরদেহ। মুম্বই পুলিশ শেষ সম্মান জানায় অভিনেতাকে। গান স্যালুটের পর শুরু হয় শেষকৃত্য। পৃথিবী থেকে মুছে যায় অভিনেতার শেষ চিহ্ন। যদিও বলিউডের পর্দায় অটুট রইল তাঁর স্মৃতি।

Rishi and Randhir Kapoor at Shashi Kapoor house.. #RIP #shashikapoor #tuesday

A post shared by Manav Manglani (@manav.manglani) on

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here