ওয়েবডেস্ক: তা হলে বিয়েতে আর কোনো বাধা নেই, তাই তো?

priyanka chopra and nick jonas

রকম-সকম দেখে বলিউড অন্তত সে কথাই বলাবলি করছে!

priyanka chopra and nick jonas

কেন না, এত দিন পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের সম্পর্কের স্বীকৃতি আটকে ছিল কেবল এক জায়গাতেই। সেটা নায়িকার মা মধু চোপড়ার খুঁতখুঁতুনির কারণে। একাধিক বার বলেছেন মধু, বিয়েটা সম-সংস্কৃতির মধ্যে হলেই পারস্পরিক বোঝাপড়ায় সুবিধা হয়। তাই বিদেশিকে জামাই তিনি করবেন না!

madhu chopra

কিন্তু প্রিয়াঙ্কা প্রেমিককে দেশে নিয়ে আসার পরে এবং মায়ের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার পরে মত বদলিয়েছে! অন্তত যে ভাবে সেজে-গুজে, সঙ্গে এক গাল হাসি নিয়ে মেয়ে আর হবু জামাইয়ের সঙ্গে নৈশভোজে বেড়িয়েছেন মধু, তা সে দিকেই ইঙ্গিত করছে।

priyanka chopra and nick jonas

খবর এসেছে, শুক্রবার রাতেই সপরিবারে নৈশভোজে বেড়িয়েছিলেন নায়িকা। স্বাভাবিক! দেশি গার্ল যে দেশি খাবার দিয়েই মনের মানুষকে মুম্বইতে আপ্যায়ন করতে চাইবেন, তাতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

priyanka chopra and nick jonas

কিন্তু বিদেশের মাটিতেও যা এর আগে দেখা যায়নি, সেই অন্তরঙ্গ রসায়ন চোখে পড়ল এ দেশে। ছবি বলে দিচ্ছে- গাড়ি থেকে নামা, রেস্তোরাঁয় পানভোজন এবং সেটা মিটিয়ে গাড়িতে ওঠা পর্যন্ত একবারের জন্যও প্রিয়াঙ্কার হাত ছাড়েননি নিক!

priyanka chopra and nick jonas

এবং ব্যাপার-স্যাপার দেখে বেশ মজাই পেয়েছেন মধু! মেয়ে আর হবু জামাইয়ের অন্তরঙ্গতায় নাক গলাননি!

priyanka chopra and nick jonas

পাশাপাশি, নিকের অভিব্যক্তিই বলে দিচ্ছে, হবু গিন্নির দেশে এসে কতটা আপ্লুত তিনি! তা, সেটা না হওয়ার কোনো কারণও নেই! জামাই আদর শব্দটা খামোখা তো আর প্রচলিত হয়নি এ দেশের সংস্কৃতিতে!

ফলে, শেষ পর্যন্ত নিক নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেই ফেলেছেন! তাও আবার প্রিয়াঙ্কাকেই রেখে! ভিডিওটা দেখুন! দেখবেন, নায়িকার উচ্ছ্বাস আর বাধা মানতে চাইছে না!

চিত্র সৌজন্য: পিঙ্কভিলা

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here