ওয়েবডেস্ক: শিরোনামটা দেখলে পুনম পাণ্ডের কথা মনে পড়ে যেতে পারে অনেকেরই! পুনমও তো দেশ বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন!

La bellisima #noviaseleccionperuana nos deleita con su sensualidad.

A post shared by Nissu Cauti (@nissu_lovers) on

কিন্তু পুনমের সঙ্গে, যা দেখা যাচ্ছে, প্রায় আকাশ-পাতাল তফাত রয়েছে নিসু কৌতির। নিসু পেরুর ফুটবল দলের প্রেমিকা- অন্তত এই অভিধাতেই সারা বিশ্বে বিখ্যাত তিনি। পেরু যখনই যেখানে খেলুক না কেন, সেই ময়দানে হাজির থাকেন এই মডেল-মেয়ে। এবং শুধু একটি গোল করলেই হল, সঙ্গে সঙ্গে দ্বিধা না করে জামা খুলে ফেলেন তিনি! বুকে দেখা যায়, লেখা রয়েছে পেরুর নাম!

শুধু তাই নয়! বিশ্বকাপে খেলার জন্য যখন কোপা আমেরিকায় ভেনেজুয়েলাকে হারিয়ে মনোনীত হল পেরু, তখন রীতিমতো নগ্ন একটি ফটোশুটও করে ফেলেছিলেন এই মেয়ে!

সেই সব পর্ব পেরিয়ে এসে আপাতত নিসু কৌতি হাজির হয়েছেন রাশিয়ায়। বলাই বাহুল্য, বুক-ভরা ভালোবাসা নিয়ে; যা কি না বরাদ্দ স্রেফ তাঁর প্রাণের চেয়েও প্রিয় পেরু ফুটবল দলের জন্যই। ফলে এ বারের বিশ্বকাপে সবাই যতটা না ফুটবলের দিকে, তার চেয়ে ঢের বেশি করে তাকিয়ে রয়েছেন নিসু কৌতির দিকে! হাজার হোক, বিশ্বকাপ বলে কথা! না জানি তাঁর উচ্ছ্বাস কোন পর্যায়ে যায়!

যদিও পেরুর প্রথম খেলায় জামা খোলার সুযোগ পাননি নিসু। পেরুর ফুটবল দল ডেনমার্কের কাছে হেরে গিয়ে তাদের প্রেমিকার মন ভেঙে দিয়েছে। যাই হোক, আরও খেলা তো বাকি আছে এখনও! সেই আশাতেই বুক বেঁধেছেন নিসু, তাঁর সঙ্গে দুনিয়াও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here