ওয়েবডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাড়ুকোনের মধ্যে যে একটা রেষারেষি আছেই, তা জানা কথা! এ শুধু সংবাদমাধ্যমের দাবি নয়। বলিউডের অন্দরমহলে তাঁদের পেশাদার কারণে তৈরি হওয়া ঈর্ষা নিয়ে অনেকেই ফোড়ন কেটে থাকেন!

বিশেষ করে যে ভাবে হলিউড নিয়ে টানাটানি চলছে দুই নায়িকার, তাতে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারটা অনেকটাই স্পষ্ট! কিন্তু এ বার নিউ ইয়র্কে যা হল, তাতে প্রিয়াঙ্কার কাছে গুণে গুণে গোল খেলেন দীপিকা। শুধু তাই নয়, আন্তর্জাতিক মহল রীতিমমতো হাসাহাসিও শুরু করল তাকে নিয়ে।

priyanka chopra

হয়েছে কী, নিউ ইয়র্কের বিখ্যাত মেট্রেপলিটান মিউজিয়াম অব আর্টের বাৎসরিক সমাবেশ, যা কি না মেট গালা নামে পরিচিত, তার আসর বসেছিল সম্প্রতি। যা ডাকসাইটে তারকাদের ফ্যাশন স্টেটমেন্টের জন্য বিখ্যাত। চোখদাঁধানো সাজে সেজে সেখানে নিজেদের মাহাত্ম্য জাহির করেন তারকারা। অবশ্যই হলিউডের এবং পাশ্চাত্যের ফ্যাশন দুনিয়ার সেলেব্রিটি তাঁরা।

priyanka chopra

এ বছরে সেখানে ভারতীয় বলতে ছিলেন কেবল প্রিয়াঙ্কা আর দীপিকা। প্রিয়াঙ্কা এক দিকে বেছে নিয়েছিলেন কালচে লাল ভেলভেটের গাউন, সঙ্গে মধ্যযুগীয় টায়রা এবং ঘোমটার যুগলবন্দি। অন্য দিকে দীপিকা ধরা দিয়েছিলেন উজ্জ্বল লাল হাঁটুখোলা আধুনিক গাউনে। আর সেখানেই দেখা দিল বিপত্তি!

কেন না, এই সমাবেশ প্রাচীন ফ্যাশনকে তুলে ধরার জন্য বিখ্যাত। পোশাক আধুনিক হলেও তাতে থাকতেই হবে ধ্রুপদী ছোঁওয়া। কিন্তু দীপিকার পোশাকে তা ছিল না। তাই শুরু হয়েছে হাসাহাসি- তিনি কি সামান্য নিয়মটুকুও জানেন না?

তা ছাড়া প্রিয়াঙ্কার পাশে যে তাঁকে নিতান্ত ম্লান দেখাচ্ছিল, তা তো ছবিই বলে দিচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here