mira kapoor

ওয়েবডেস্ক: ব্যাপারটা ঠিক কী, বোঝা যাচ্ছে না তো?

mira kapoor

তা, চিন্তা কী! বলিউডের অন্দরমহলের গুজব তো ব্যাপারটা আপনাকে বোঝানোর জন্য মুখিয়েই রয়েছে! শুধু মনে আছে তো, ঠিক শনিবারেই কেমন ডিনার ডেটে গিয়ে শাহিদ কাপুরের সঙ্গে ঝগড়া করেছিলেন মীরা কাপুর? মনে না থাকলে একবার নীচের লিঙ্কে ক্লিক করে দেখুন তো!

আরও পড়ুন: ডিনার ডেটে শাহিদের সঙ্গে মীরার তুমুল ঝগড়া, দেখুন কাণ্ড নিজের চোখেই!

সব চেয়ে বড়ো কথা, শাহিদের সঙ্গে ডিনার ডেটের সেই ছবিগুলোয় মীরাকে একবারের জন্যেও হাসতে দেখা যায়নি। মনোমালিন্য এতটাই গভীর যে পাপারাজ্জিদের সামনেও সৌজন্যের ধার ধারেননি মীরা!

mira kapoor

আপনি বলতেই পারেন, আদতে ওটা পাপারাজ্জিদের প্রশ্রয় না দেওয়া! কিন্তু সত্যিই কি তাই? তা হলে নতুন এই ছবিগুলোয় এমন মিষ্টি করে, সেই পাপারাজ্জিদের ক্যামেরার দিকে তাকিয়েই কেন হাসছেন মীরা?

বলিউড আরও একটা যুক্তি তুলে ধরেছে দম্পতির ঝগড়ার নেপথ্যে! শনিবার রাতে ঝগড়া, তার পরে সকাল হতে না হতেই প্রায় সেজে-গুজে বেরিয়ে পড়েছেন মীরা। রবিবারের ব্রাঞ্চ অর্থাৎ ব্রেকফাস্ট কাম লাঞ্চ ডেট!

mira kapoor

কিন্তু যাঁকে দেখা যাচ্ছে মীরার সঙ্গে, তিনি কে? অনুমান বলছে, মীরার পুরনো বন্ধু! বলিউড কিন্তু অন্য ইঙ্গিত দিচ্ছে! বলছে- পুরনো প্রেমিকও হতে পারে! ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির শুটিংয়ে শাহিদ শ্রদ্ধা কাপুরের দিকে ঝুঁকেছেন বলে মীরাও এ বার অন্য পথ নিয়েছেন!

mira kapoor

তা, ভদ্রলোককে তো দেখছেনই! কাকে বেশি ভালো দেখতে বলুন তো? শাহিদকে না এঁকে?

যাক গে, সে বিচারের ভার মীরার উপরেই ছেড়ে দেওয়া যাক! সেটাই ভালো হবে, তাই না?

চিত্র সৌজন্য: বলিউডলাইফ, পিঙ্কভিলা

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here