ওয়েবডেস্ক: গর্ভাবস্থাকে কী ভাবে বদলে দিতে হয় ফ্যাশন স্টেটমেন্টে, সে ব্যাপারে স্বামীর প্রাক্তন করিনা কাপুর খানকে এর মধ্যেই গুণে গুণে গোল দিয়েছেন মীরা কাপুর! আসলে বেবি বাম্প নিয়ে পোশাকের দিক থেকে যত ফ্যাশনই করুন না কেন বেগমজান, সব সময়েই সেই পোশাক হয়েছে ঢিলেঢালা! শুধু তাই নয়, সেই পোশাক মাপে খাটোও ছিল না, সব সময়েই ছিল পা-ঢাকা!

mira kapoor

কিন্তু মীরা ও সবের ধার দিয়েও যাচ্ছেন না! গর্ভাবস্থায় তাঁর যে ক’টা ছবি ভাইরাল হয়েছে, বেশির ভাগ ক্ষেত্রেই তাঁকে দেখা গিয়েছে ছোটো পোশাকে। সব সময়েই সেই পোশাকের ঘের ঢিলেঢালা হলেও ঝুল থমকে গিয়েছে হাঁটুর অনেক উপরেই! শাহিদ কাপুর যখন ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির শুটিং করছেন উত্তরাখণ্ডে, সেই সময়ে এই ডেনিমের ছোটো স্কার্ট পরে পথে নেমেছিলেন মীরা, দেখতেই তো পাচ্ছেন তার বাহার!

mira kapoor and shahid kapoor

তবে হ্যাঁ, তার পরে নীতা আর মুকেশ অম্বানি বড়ো ছেলে আকাশের সঙ্গে শ্লোকা মেহতার বাগদানের যে পার্টিটা দিয়েছিলেন, সেখানে কিন্তু গোড়ালি ছোঁওয়া, মণীশ মালহোত্রার তৈরি গোলাপি আর সোনালির যুগলবন্দি লেহঙ্গা-চোলিতেই ধরা দিয়েছিলেন মীরা শাহিদের সঙ্গে। স্বাভাবিক, ওই অনুষ্ঠান তো আর ছোটো পোশাকের বাহার দেখানোর নয়!

mira kapoor and shahid kapoor

mira kapoor and shahid kapoor

সম্প্রতি কিন্তু মীরার পোশাকের ঝুল আগের চেয়েও খাটো হল! সে বোধ হয় স্বামীকে দীর্ঘ দিনের পরে কাছে পাওয়ায়! দেখতেই তো পাচ্ছেন, কেমন হাসি মুখে তাঁর হাত ধরে পথে নেমেছেন মীরা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here