ওয়েবডেস্ক: পুরুষকে কী ভাবে পাকে পাকে বেঁধে ফেলতে হয় তীব্র আবেদনে, তা স্টার প্লাসের নজর ধারাবাহিকে মোহনার ভূমিকায় বেশ ভালো ভাবেই প্রমাণ করে দিয়েছেন ভোজপুরি ছবির পয়লা সারির নায়িকা মোনালিসা! কিন্তু আদতে তো এই মেয়ে বাঙালি, আসল নাম অন্তরা বিশ্বাস! ফলে, শাড়িকেও কী ভাবে আলতো পাকে সারা শরীরে ফেলে রেখে আবেদনে বিদ্ধ করতে হয়, সেটাও শেখার আছে তাঁর কাছ থেকে!

আরও পড়ুন: এই বউদি কি থামতে জানেন না? মোনালিসার নয়া ভিডিওটা একবার দেখুন দেখি!

 

View this post on Instagram

 

True Feelings…Impossible To Hide … 👩🏻💐🌹…

A post shared by MONALISA (@aslimonalisa) on

সত্যি বলতে কী, মোনালিসার যা কিছু সাম্প্রতিক কাজ, সে দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজের দ্বিতীয় পর্যায়ই হোক বা ধারাবাহিক নজর- সবেতেই তাঁকে সাজিয়ে তোলা হয়েছে শাড়িতেই। সেই শাড়ির ভাঁজ খুলে এবং সযত্নে শরীরে তুলে ক্যামেরার সামনে কী করেন মোনালিসা, তা তো পর্দায় দেখাই যায়। কিন্তু তার বাইরেও থাকে অনেকখানি দুষ্টুমি। যার একটা কী দুটো নজির মাঝে মাঝে সবার জন্য নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উজাড় করে দেন নায়িকা।

 

View this post on Instagram

 

“Everybody Has A Little Bit Of The Sun And Moon In Them….” #mondaymood #waterbaby

A post shared by MONALISA (@aslimonalisa) on

এ বারেও তাই হয়েছে। পালঙ্ক এবং পুকুর- এই দুই জায়গাতেই কী ভাবে নজর টেনে নিতে হয় সাদা শাড়িতে, তার ঝলক পেশ করেছেন মোনালিসা। দেখলে বাকরুদ্ধ হয়ে যাওয়ারই সম্ভাবনা! নিঃসন্দেহে বলা যায়- জলকেলি হোক বা বিরহবেলা- বলিউডের প্রথম সারির নায়িকারাও তাঁর মতো শাড়ি সামলাতে গেলে হিমসিম খাবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here