ওয়েবডেস্ক: বঙ্গনারীর অঙ্গের শাড়ি হালফিলে নয়, অনেক দিন ধরেই আলোচনার বিষয়বস্তু। এখন কথা হল, ভোজপুরি ছবির দামাল নায়িকা মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস বঙ্গবালা হলেও এমন শ্বাসরুদ্ধ করে দেওয়া শাড়ি কি স্বেচ্ছায় পরেন না অন্যের মর্জিতে?

প্রশ্নটা উঠবে একটু বিশেষ করেই কেন না শাড়ির আবেদনকে কর্মসূত্রেই যে জায়গায় নিয়ে গিয়েছেন নায়িকা, তা বলিউডের যে কোনো প্রথম সারির নায়িকাকেও লজ্জায় ফেলবে! মোনালিসা আর শাড়ির যে সিলসিলা শুরু হয়েছিল দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব থেকে। সেখানে ঝুমা বউদি শাড়ি ছাড়া অন্য কিছু অঙ্গে যেমন তোলেননি, তেমনই খোলেননিও!

সেই পর্ব পেরিয়ে এসে তার পর মোনালিসা আমাদের নজরে পড়লেন স্টার প্লাসের আধিভৌতিক ধারাবাহিকের সৌজন্যে। যেখানে তাঁর ডাকিনী অবতারের এক নজরে জীবন থেকে মরণের পারে পৌঁছে যায় যুবকেরা, তাও হাসতে হাসতে! কেন না, ডাইনির নজরে আর শাড়ির ভাঁজে যে লুকিয়ে থাকে দমচাপা যৌন আবেদনও! যা নিখাদই মোনালিসার অবদান! কেন না, ডাইনির অন্য কাজকম্ম ক্যামেরার কারসাজি হলেও শাড়িতে এমন অতুলনীয়া হয়ে ওঠা তো আর নয়!

আরও পড়ুন: জালের মতো স্বচ্ছ শাড়িতে আবহাওয়ার চেয়েও বেশি উষ্ণ ঝুমা বউদি, দেখুন মোনালিসার নয়া ভিডিও

আর সেই সব শাড়ির মধ্যেই বিশেষ করে একটু জায়গা করে নেবে আগুনের হলকা তোলা লাল শাড়ি! দেখছেনই তো ছবিগুলো, কেমন লাগছে? আর, যদি অন্য শাড়িতেও নজর ভরে দেখতে চান নায়িকাকে, ক্লিক করতে পারেন উপরের লিঙ্কে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন