ওয়েবডেস্ক: শিরোনামে যে দু’টো ঘটনার কথা বলা হয়েছে, তাদের মধ্যে কি কার্য-কারণ সম্পর্ক রয়েছে বলে ধরে নেওয়া যায়?

বলিউড আর তার অন্দরমহলের গুজব কিন্তু সে রকমটাই দাবি করছে! আর কেন শাশুড়ি প্রিয়া আহুজার সঙ্গে সোনম কে আহুজার বনিবনা নেই, তার একটা প্রমাণও তুলে ধরছে!

আরও পড়ুন: শাশুড়ি এবং শ্বশুরবাড়ি সম্পর্কে কথা না বলাই ভালো, এ কী দাবি সোনমের!

‘সঞ্জু’ ছবির প্রচারের সময়ে এক সাংবাদিক বৈঠকে নায়িকার কাছে জানতে চাওয়া হয়েছিল তাঁর শ্বশুরবাড়ির লোকজন, বিশেষ করে শাশুড়ির কথা! নায়িকা কী বলেছিলেন, পড়ে নিন উপরের লিঙ্কে ক্লিক করে!

পাশাপাশি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে বলিউড- সোনম নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিয়ের যে সব ছবি পোস্ট করেছিলেন, তার সবকটাতেই হয় শুধু তিনি আর আনন্দ রয়েছেন, নয় তো দুজনে রয়েছেন কাপুর পরিবারের লোকজনের সঙ্গে! আহুজা পরিবারের কারও সঙ্গে একটিও ছবি ভাগ করে নেননি নায়িকা!

Wedding diaries 😘😘

A post shared by Sonam Kapoor Ahuja (@fc_sonam) on

বলিউডের যুক্তি, সোনমের না কি গোঁসা হয়েছে! কেন না, বিয়ের দিনেই তিনি জোর বকুনি খেয়েছিলেন শাশুড়ির কাছে! একটা মালা আনন্দের গলায় বাঁধতে বাঁধতে তাঁকে ‘বাবু’ বলে সম্বোধন করে আরও যা বলছিলেন নায়িকা, তা প্রিয়ার খুব একটা সমীচীন ঠেকেনি! তাই ধমক জুটেছিল কপালে!

আর তার পর থেকেই একবগ্গা হয়ে রয়েছেন সোনম শ্বশুরবাড়ির লোকজনদের নিয়ে!

@ase_msb @priya.ahuja27 @sonamkapoor #FBF #everydayphenomenal

A post shared by anand s ahuja (@anandahuja) on

তা, সেই ঝামেলা কি সম্প্রতি আরও বাড়ল? দেখুন না ছবিগুলো, আনন্দ বিয়ের কিছু নতুন মুহূর্ত পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। কিন্তু সেখানে কেবলই আহুজা পরিবারের ছবি!

#FBF #everydayphenomenal 📸 @vogueindia @reelsandframes 🙏🏼

A post shared by anand s ahuja (@anandahuja) on

একটাতেও তার গিন্নি নেই কেন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here