ওয়েবডেস্ক: ঝগড়া কি তা হলে মিটে গিয়েছে?

জানা গিয়েছিল, প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনে নায়িকার পছন্দসই এক সাগরসৈকতে রিসর্ট বুক করে ফেলেছিলেন নিক জোনাস, সঙ্গে ছিল নায়িকাকে চমকে দেওয়ার হরেক বন্দোবস্তও! কিন্তু কে জানে কেন, খবরটা পেয়েই ভয়ে সিঁটিয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা! “সারপ্রাইজ দিতে চাইছে, সে তো ভালো কথা! যা খুশি করুক! শুধু গাদাগুচ্ছের ফুল বা চকোলেট এনে হাজির না করলেই হল”, বক্তব্য ছিল প্রিয়াঙ্কার!

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বক্তব্যে আহত নিক, প্রেমিকার জন্মদিনে মনমরা, দেখুন মনোমালিন্যের খুঁটিনাটি মুহূর্ত!

খবর বলছে, প্রেমিকার এই প্রকাশ্য বিবৃতিতে না কি বেশ আহত হয়েছেন নিক! তাই জন্মদিনটা সাগরসৈকতে উদযাপনের পরিকল্পনা বেশ অভিমান করেই বাতিল করে দিয়েছেন তিনি। প্রিয়াঙ্কার সঙ্গে দিনটা কাটিয়েছেন লন্ডনের পথে পথেই! এবং তিনি যে সেটা খুব একটা উপভোগ করেননি, তা ঘনিষ্ঠদের বক্তব্য, তাঁর পোশাক দেখলেই মালুম হবে! প্রথমটায় প্রিয়াঙ্কার সঙ্গে মিলিয়ে তিনিও সাদা রঙ পরেছিলেন! কিন্তু বেলা যত বাড়তে থাকে আর সেই সঙ্গে একটু একটু করে খারাপ হতে থাকে মেজাজ, ততই প্রেমিকার বাছাই করা রঙের ঠিক উল্টো দিকে হেঁটেছেন নিক!

কিন্তু আপাতত নিকের পুরনো এক ইন্সটাগ্রাম পোস্ট ভাইরাল হতে বোঝা যাচ্ছে, তাঁদের সম্পর্কের মনোমালিন্য নিয়ে খবর যাই হোক না কেন, তাতে পাত্তা দেন না কেউই! দেখুন না, স্পষ্টই তো পশ্চাদ্দেশ দেখিয়ে কেমন ‘হেটার’-দের দূরে রাখতে হয়, তা প্রমাণ করছেন নায়িকা!

@priyankachopra’s 2015 American debut in Quantico was the first time an Indian-born actress starred in a major U.S. network series. Since then, the outspoken beauty (who came into the public eye after winning the Miss World title in 2000) has become not only an on-screen fixture but a passionate advocate for women, writing for several publications on women’s rights and safety, child marriage, and many other topics. Chopra also launched her own self-funded organization, which grants children in India access to medical coverage and education; was appointed a UNICEF Goodwill Ambassador; and was honored with the Padma Shri (the Indian equivalent to being knighted). Tap the link in our bio to read more. Photographed by @studio_jackson, styled by @jordenbickham, Vogue, August 2018

A post shared by Vogue (@voguemagazine) on

পাশাপাশি, নিকের হাত ধরে সাগরবেলায় ঝিনুক খোঁজার ছলে ধরা না দিলেও সম্প্রতি কিন্তু ঝিনুকের সাজে ধরা দিয়েছেন। দেখছেন তো ছবিটা, কেমন লাগছে বলুন তো তাঁকে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here