ওয়েবডেস্ক: কাজের চাপে ব্যক্তিগত সময় বলে যে কিছু থাকে না নুসরত জাহানের, সে কোনো নতুন কথা নয়। ফলে, সময় পেলেই যে তিনি সারাটা দিন ধরে নিজের পরিচর্যা আর কেনাকাটায় ব্যস্ত থাকেন, সেও কিছু নতুন কথা নয়। এ কথা সংবাদমাধ্যমের কাছে বহু বার নিজেই কবুল করে নিয়েছেন নায়িকা। নতুন বিষয় বলতে এ ক্ষেত্রে কেবল একটাই- তাঁর দুই হাত উজাড় করে আর দুই ভাত ভরে কিনে বাড়িতে নিয়ে আসা একগুচ্ছ পোশাক। যা রীতিমতো ফ্যাশন গোল দিতে পারে টলিপাড়ার যে কোনো নায়িকাকে।

Be an angel with invisible wings 💃

A post shared by Nusrat (@nusratchirps) on

উদাহরণ হিসাবে সবার প্রথমে এই ফ্লোরাল ড্রেসটার কথাই ধরা যাক না! একই সঙ্গে তা যেমন ট্রেন্ডি, তেমনই শহরের উষ্ণ আবহাওয়ার সঙ্গে একেবারে মানানসই। আর এই পোশাকে দেখে নুসরতকে কে বলবে টলিপাড়ার ব্যস্ততম নায়িকা- পাশের বাড়ির দুষ্টু মেয়েটার সঙ্গে কোনো তফাত দেখতে পাচ্ছেন কি?

আরও পড়ুন: একই সময়ে নতুন গাড়ি কিনলেন নুসরত আর সায়ন্তিকা, কোন মডেল দেখলে চোখ ধাঁধিয়ে যাবে!

Let the weekend therapy begin..

A post shared by Nusrat (@nusratchirps) on

বা ঠিক উপরে যে ছবি দেখছেন, তাই বা কম যায় কোন দিক থেকে! ঘরোয়া ভাব আর পোশাকি ব্যস্ততা- এমন মিলমিশ এত সুন্দর করে অঙ্গে ধরে রাখতে আর কোনো নায়িকাকে দেখেছেন এর আগে?

From the Grand opening event of the bridal store @kalighataindia at Elgin road yesterday.

A post shared by Nusrat (@nusratchirps) on

সব শেষে আসা যাক সাবেকি আবেদনে। যে চূড়ান্ত স্বচ্ছ ধ্রুপদী সাজে ধরা দিয়েছেন নুসরত, তা কি তাঁর এ বারের ইদের সাজের সম্ভার? এ বিষয়ে এখনও কিছু অবশ্য জানাননি নায়িকা! লিখেছেন এই পোশাকে সেজে ফ্যাশন সরণিতে হাঁটবেন তিনি। কিন্তু ইদেও কি এ রকমই কিছু বাড়িয়ে তুলবে তাঁর অঙ্গশোভা? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন