ওয়েবডেস্ক: নতুন প্রেমিকার জন্মদিনটা যাতে বিশেষ হয়ে ওঠে, সে জন্য কোনো কসুরই বাকি রাখেননি নিক জোনাস! কানাঘুষোয় শোনা গিয়েছিল, প্রেমিকার জন্মদিনটা আর কারও সঙ্গে না কি ভাগ করে নিতে রাজি নন তিনি! তাই অনেক আগে থেকেই প্রিয়াঙ্কা চোপড়াকে সবার কাছ থেকে সরিয়ে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করেছিলেন! তার জন্য নায়িকার পছন্দসই এক সাগরসৈকতে রিসর্টও বুক করে ফেলেছিলেন, সঙ্গে ছিল নায়িকাকে চমকে দেওয়ার হরেক বন্দোবস্তও!

priyanka chopra birthday

কিন্তু কে জানে কেন, খবরটা পেয়েই ভয়ে সিঁটিয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা! “সারপ্রাইজ দিতে চাইছে, সে তো ভালো কথা! যা খুশি করুক! শুধু গাদাগুচ্ছের ফুল বা চকোলেট এনে হাজির না করলেই হল”, বক্তব্য ছিল প্রিয়াঙ্কার!

আরও পড়ুন: পরিবারের সঙ্গে প্রেয়সীর আলাপ করালেন নিক, ৩৬তম জন্মদিনেই ‘এনগেজ’ হচ্ছেন প্রিয়ঙ্কা?

খবর বলছে, প্রেমিকার এই প্রকাশ্য বিবৃতিতে না কি বেশ আহত হয়েছেন নিক! তাই জন্মদিনটা সাগরসৈকতে উদযাপনের পরিকল্পনা বেশ অভিমান করেই বাতিল করে দিয়েছেন তিনি। প্রিয়াঙ্কার সঙ্গে দিনটা কাটিয়েছেন লন্ডনের পথে পথেই!

এবং তিনি যে সেটা খুব একটা উপভোগ করেননি, তা ঘনিষ্ঠদের বক্তব্য, তাঁর পোশাক দেখলেই মালুম হবে! প্রথমটায় প্রিয়াঙ্কার সঙ্গে মিলিয়ে তিনিও সাদা রঙ পরেছিলেন! কিন্তু বেলা যত বাড়তে থাকে আর সেই সঙ্গে একটু একটু করে খারাপ হতে থাকে মেজাজ, ততই প্রেমিকার বাছাই করা রঙের ঠিক উল্টো দিকে হেঁটেছেন নিক!

Birthday girl #priyankachopra with @nickjonas snapped @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

যদিও আদর্শ প্রেমিকের মতো এই মনোমালিন্যটা কাউকে বুঝতে দেননি! ক্যামেরার সামনে প্রিয়াঙ্কার হাতও ধরে থেকেছেন! দেখা যাক, নায়িকা অভিমানটা ভাঙান কী ভাবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here