ওয়েবডেস্ক: প্রথমবারের অভিজ্ঞতা যে সব সময়ে সুখকর হয় না, দেখা যাচ্ছে পাওলি দামের জীবনই তার জলজ্যান্ত প্রমাণ!

শুরু থেকেই পাওলির বিয়ে নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। গুয়াহাটির অর্জুন দেবের কণ্ঠলগ্ন হয়ে সিনেমার কাজ একেবারে ছেড়ে দিতে পারেন- এ রকম একটা গুজবও ঘুরে বেড়াচ্ছিল টলিপাড়ার ছবি কারখানায়। ফলে, সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, শেষ পর্যন্ত নায়িকা কী করেন তা দেখার জন্য।

paoli dam

আর সে সবের মাঝেই স্বামী অর্জুন দেবের সঙ্গে সুইজারল্যান্ডের ম্যাটারহর্নে মধুচন্দ্রিমা সারতে চলে গিয়েছিলেন পাওলি। তাঁর টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক- সব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল উপচে পড়ছিল দাম্পত্যের সুখী ছবি আর ভিডিওয়।

কিন্তু, কে জানত, আকাশে চাঁদের মধুরতা এসেছিল ফিকে হয়ে! তুষাড়ঝড়ের ইঙ্গিতে থমথমে হয়ে ছিল প্রকৃতি। ফলে, মধুচন্দ্রিমা অসমাপ্ত রেখেই সুইজারল্যান্ডের ম্যাটারহর্ন ছাড়তে বাধ্য হলেন স্বামী অর্জুন দেব-সহ নায়িকা পাওলি দাম! তুষারঝড় যখন ভয়াবহ আকার ধারণ করল, তখন প্রশাসন বিমানে করে পর্যটকদের উদ্ধার করে নিয়ে এসেছিল নিরাপদ জায়গায়।

Happy #songkran2018

A post shared by Paoli Dam (@paoli_dam) on

সে কারণেই এ বার বোধ হয় আর ঝুঁকি নিতে চাননি নায়িকা। বেছে নিয়েছেন ব্যাঙ্ককের মতো নিরাপদ জায়গা। ঘুরছেন, ফিরছেন, কেনাকাটা করছেন মনের সুখে, যতটা পারছেন আনন্দ করছেন। এবং সে কথা স্বীকারও করছেন নিজের মুখেই।

“আমরা ব্যাঙ্ককে একটা অসাধারণ সময় কাটাচ্ছি। ব্যাঙ্কক এমন একটা জায়গা যেখানে কেউ বোর হয়ে যাওয়ার সুযোগই পায় না। কত কী কেনাকাটার, খাওয়ার আর ঘুরে দেখার আছে এখানে”, বলছেন পাওলি।

#justlikethat #weekendmode #weekendmood

A post shared by Paoli Dam (@paoli_dam) on

তবে, নায়িকার আনন্দে যে টলিপাড়া খুব একটা খুশি হতে পারছে, তেমনটা কিন্তু নয়। কেন না, কিছু দিন আগেই জানিয়েছেন পাওলি, তিনি আপাতত খুব বেশি ছবির কাজ হাতে নেবেন না! ফলে, নায়িকা ছবির কাজ ছেড়ে দিচ্ছেন কি না, তা নিয়ে এখনও সন্দেহেই রয়েছে টলিপাড়া!

দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here