ওয়েবডেস্ক: অস্বীকার করার উপায় নেই, মাতৃত্বকালীন পোশাক দিয়েও কী ভাবে নিজেকে ধরে রাখা যায় ফ্যাশন স্টেটমেন্টে, তা সবাইকে দেখিয়ে দিয়েছে করিনা কাপুর খান। বেবি বাম্প নিয়ে গর্ভাবস্থায় তাঁর ছবি যেমন ভাইরাল হয়েছে, তেমনটা আর কারও হয়নি!

kareena kapoor khan

এবং শুধু ভাইরাল হওয়াই নয়! তৈমুর আলি খানকে গর্ভে নিয়েই করিনা মণীশ মালহোত্রার ডিজাইনার লেহঙ্গা-চোলিতে হেঁটেছেন ফ্যাশন সরণিতে, রীতিমতো ফটোশুটও করেছেন! কিন্তু তার পরেও বলিউডের নিন্দুকেরা একটা কথা মনে করিয়ে দিতে পিছ-পা হচ্ছে না!

kareena kapoor khan

সেটা হল- বেবি বাম্প নিয়ে পোশাকের দিক থেকে যত ফ্যাশনই করুন না কেন বেগমজান, সব সময়েই সেই পোশাক হয়েছে ঢিলেঢালা! শুধু তাই নয়, সেই পোশাক মাপে খাটোও ছিল না, সব সময়েই ছিল পা-ঢাকা!

আর ঠিক এই জায়গা থেকেই শাহিদ কাপুরের প্রাক্তন প্রেমিকাকে গুণে গুণে গোল দিলেন স্ত্রী মীরা কাপুর। মেয়ে মিশার জন্ম দেওয়ার পরে ফের গর্ভধারণ করেছেন তিনি। এবং কখনও স্বামীর সঙ্গে, কখনও বা স্বামীর অনুপস্থিতিতেই পথে বেরিয়ে মাতৃত্বকালীন পোশাকের বাহারে থ’ করে দিচ্ছেন সবাইকে!

mira kapoor and shahid kapoor

মাসখানেক আগেও সখেদে জানিয়েছিলেন মীরা ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর আজব গর্ভাবস্থার কথা। লিখেছিলেন, “এ এক আজব সময়! এক দিকে যখন নিজের জিন্স ফিট করে না, অথচ অন্য দিকে মাতৃত্বকালীন জিন্স তুলনায় অনেক বড়ো হয়ে যায়!” মানেটা সাফ- গর্ভকেই এ ক্ষেত্রে জিন্সের সঙ্গে তুলনা করছেন মীরা!

কিন্তু আদতে যে নিজের বরাবরের প্রিয় ডেনিমকে কতটা চোখে হারাচ্ছেন মীরা, তা টের পাওয়া গেল সম্প্রতি। যখন মুম্বইয়ের পথে বেশ ছোটো ডেনিম স্কার্টে ধরা দিলেন তিনি। যার ঝুল শেষ হয়ে গিয়েছে হাঁটুর অনেক উপরেই! বেবি বাম্প-সহ সেই ছবিতে মীরাকে দেখে নজর ফেরানো যাচ্ছে না! বিশ্বাস না হলে গ্যালারিটা দেখুন না!

গ্যালারির ছবি: বলিউড.কম

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here