ওয়েবডেস্ক: বিয়ের বছর দুই পূর্ণ হওয়ার আগেই তা হলে সুখবরটা এল?

সত্যি বলতে কী, যতক্ষণ না প্রীতি জিন্টা নিজে ‘হ্যাঁ’ বা ‘না’ জাতীয় কিছু বলছেন, ততক্ষণ পর্যন্ত এই রহস্যের সমাধান হবে না।

মুশকিল হল, নায়িকা নিজে কিছুই বলছেন না। স্রেফ ঢেকে রাখার চেষ্টা করছেন তাঁর ঈষৎ স্ফীত উদরকে। আর সেখান থেকেই বলিউডে শুরু হয়েছে জোর গুজব- এ বার মা হতে চলেছেন প্রীতি জিন্টা!

preity zinta

সম্প্রতি নায়িকাকে দেখা গিয়েছে মুম্বই শহরতলির এক জনপ্রিয় নাইট ক্লাবে। বলিউড তারকাদের মধ্যে অনেকেই সেখানে নিয়মিত আড্ডা দিতে যান। প্রীতিও গিয়েছিলেন তেমনই বৃহস্পতিবার। যখন নায়িকা ক্লাবে হাজির হন, তখন ততটা শোরগোল ওঠেনি। গাড়ি থেকে নেমেই টুক করে ক্লাবে ঢুকে পড়েছিলেন জিন্টা। কিন্তু সমস্যাটা বাঁধল তাঁর বেরিয়ে আসার সময়ে। ততক্ষণে যে চাউর হয়ে গিয়েছে- প্রীতি জিন্টা এসেছেন! ফলে, ক্যামেরা শানিয়ে দরজার বাইরে প্রতীক্ষায় ছিল পাপারাজ্জি আর ভক্তের দল।

preity zinta

আর তাঁদের ক্যামেরায় ধরা দেওয়া ছবিতে দেখা গেল, একটা ঢিলেঢালা কালো প্রিন্টেড গাউন পরে আছেন নায়িকা, পায়ে তার সঙ্গে মানানসই একজোড়া স্লিপার। মা হতে চললে হিল পরার ঝুঁকি কেউই নিতে চান না, সঙ্গের পোশাকটাও বেছে নেন ঢিলেঢালা ধরনেই! এই দুই দিক থেকে বলিউড প্রীতির অন্ত‌ঃসত্ত্বা হওয়ার খবরটার যুক্তি জোরদার করতে চাইছে।

preity zinta

কিন্তু, আসল যুক্তিটায় আসার আগে চোখ রাখুন উপরের ছবিগুলোয়। প্রথমটায় দেখতে পাবেন, যখন প্রথম নাইট ক্লাবের দরজা ঠেলে দেখা দিলেন প্রীতি, তখন একটা কালো স্কার্ফ বুকের উপরে ফেলে রেখেছেন তিনি। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, স্কার্ফের এক দিক নামিয়ে নিচ্ছেন নায়িকা। আর তিন নম্বর ছবি স্পষ্ট বলছে, স্কার্ফ দিয়ে ‘বেবি বাম্প’ ঢাকার চেষ্টা করছেন তিনি। তাতেও কিন্তু বোঝা যাচ্ছে বেশ- তাঁর উদর কিঞ্চিৎ স্ফীত হয়ে রয়েছে!

এ বার বলুন কী বলবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here