ওয়েবডেস্ক: নিকিয়াঙ্কা! অবাক হচ্ছেন বুঝি? হওয়ার কিন্তু কোনো কারণ নেই! মন যখন জুড়ে গিয়েছে, তখন নামটাও জুড়ে গেলে ক্ষতি কী! তা ছাড়া, এ ভাবেই তো এখন বিখ্যাত জুটিদের ডাকে দুনিয়া, সেটার কথাও মাথায় রাখুন!

আরও পড়ুন: সাদা কুর্তা-পাজামায় সাজলেন ভারতের জামাই নিক, আলো ছড়াল প্রিয়াঙ্কার কোটি টাকার আংটি

যাই হোক, নিক জোনাসের সঙ্গে বাগদান পর্বটি সেরে ফেলার পর প্রিয়াঙ্কা চোপড়া কিন্তু আর কিছুই মাথায় রাখছেন না! এই যে তাঁর বাগদানে আমন্ত্রণ পেয়েও বলিউডের প্রায় কোনো তারাই এলেন না, তা নিয়েও মাথা ঘামাচ্ছেন না তিনি! আর সত্যি বলতে কী, কেনই বা তা নিয়ে খুঁতখুঁত করতে যাবেন নায়িকা! কেউ আসেননি বলে ব্যক্তিগত আনন্দে যে কমতি পড়েছে, তা তো আর নয়!

ALL HEART 💕 Congratulations you guys 🎉🙌🎂🎂

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বাগদান, আমন্ত্রণ পেলেও বলিউডের প্রায় কেউই যাচ্ছেন না যোগ দিতে, কারণটা কী?

তা ছাড়া, নায়ক-নায়িকাদের অনেকে না এলেও একেবারে যে কেউ আসেননি, এমনটাও নয়! আলিয়া ভাট এসেছেন, সলমন খানের সঙ্গে ‘ভারত’ ছাড়া নিয়ে মনোমালিন্য হলেও এসেছেন তাঁর বোন অর্পিতা খান! হ্যাঁ, দীপিকা পাড়ুকোনকে নেমন্তন্ন করা হয়নি বলে রণবীর সিংও আসেননি, তা যতই আমন্ত্রিতদের তালিকায় তাঁর নাম থাক না কেন! অন্য অনেকের মতো তিনিও কেবল শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত থেকেছেন নিকিয়াঙ্কাকে!

THIS IS CUTE. #priyankachopra #nickjonas

A post shared by Priyanka Chopra Network (@priyankanetwork) on

তা বলে হুল্লোড়ে ভাটা পড়েছে, এমনটা বলে সাধ্য কার! সন্ধের পার্টিতে বিদেশি বাগদত্তর সঙ্গে কেমন নাচছেন দেশি গার্ল, তা দেখলেই ব্যাপারটা মালুম হবে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন