ওয়েবডেস্ক: সমীক্ষা বলে, ছেলেরা এই জগৎ জুড়ে তাদের চেয়ে অনেক বেশি বয়সের মহিলাদের প্রেমে পড়ছে, তার মুখ্য কারণ না কি স্নেহ! বয়সে বড়ো মহিলাদের কাছ থেকে তারা একটা মাতৃসুলভ যত্নআত্তি পেয়ে থাকে! আর সেটাই সম্পর্কের মূল সমীকরণ!

priyanka chopra and nick jonas

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের ক্ষেত্রেও কি এই হিসাব মিলে গিয়েছে?

priyanka chopra and nick jonas

সে কথায় আসার আগে যেটা না বললেই নয়- সম্পর্কটা আর রাখঢাকের পর্যায়ে নেই! প্রথম দিকে যদিও একসঙ্গে মেট গালার গালিচায় দেখা হওয়ার ঘটনাকে নেহাতই কাকতালীয় বলে চালাতে চেয়েছিলেন নায়িকা। কিন্তু তার পরে যখন নিকের সঙ্গে লস অ্যাঞ্জেলসের ময়দানে ফুটবল খেলা দেখতে গেলেন, তার পরে ক্রুজ পার্টিতে এবং সেই সব ছবি-ভিডিও ভাইরাল হয়ে গেল, তখন আর কোনো যুক্তিই খাটল না!

priyanka chopra and nick jonas

আর এ বারে তো, সত্যি বলতে কী, কিছুই বলার নেই! কেন না, একসঙ্গে নৈশভোজে হাজির হয়েছেন তাঁরা! তাও আবার একই রঙের পোশাক পরে! জুটিরা ছাড়া এমন কাজ বড়ো একটা কেউ করে থাকেন না!

priyanka chopra and nick jonas

শুধু তাই নয়, পাছে কেউ অন্তরঙ্গতায় ব্যাঘাত ঘটাতে না পারে, সে জন্য বাগান দিয়ে ঘেরা নিউ ইয়র্কের রেস্তোরাঁয় একেবারে কোণের একটা ছোটো টেবিল বেছে নিয়েছিলেন তাঁরা! পরস্পরের খুব কাছাকাছি বসে গল্প করার মাঝে আর পানভোজনের ফাঁকে প্রিয়াঙ্কা বেশ কয়েক বার নিকের চুলও ঠিক করে দিয়েছেন!

এ বার শুধু সম্পর্কটা স্বীকার করলেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here