ওয়েবডেস্ক: ব্যাপারটা যে ঠিক কী, তা এ বার সত্যি বোঝা দায় হয়ে উঠেছে! কেন না, এক দিকে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার বার্তা বলছে, নিক জোনাসকে এখনই জামাই হিসাবে মেনে নিতে আপত্তি রয়েছে তাঁর! যদিও তাঁদের একসঙ্গে ডিনারে যাওয়ার ছবি এখনও ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

madhu chopra

তার পরেও মধুর দাবি- “আমার আর নিকের সঙ্গে সে দিন কতটুকুই বা কথা হয়েছে! শুধু তো আর আমরা তিনজনে ডিনারে যাইনি, আরও জনা দশেক আত্মীয় ছিলেন। ফলে আর কটা দিন দেখি। তার পরে না হয় নিককে পছন্দ হল কি না, সে নিয়ে মুখ খুলব!”

priyanka chopra and nick jonas

ও দিকে সাক্ষ্য এবং প্রমাণ স্পষ্ট জানিয়ে দিচ্ছে যে এর মধ্যেই বাগদান সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা এবং নিক! যা কি না ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরার লেন্সের কড়া নজরদারিতে। লুকিয়ে রাখতে চাইলেও শেষ পর্যন্ত আর তা সম্ভব হয়ে ওঠেনি নায়িকার পক্ষে।

priyanka chopra and nick jonas

উপরের ছবিটা ভালো করে দেখুন দেখি! এটা প্রিয়াঙ্কা আর নিকের মুম্বইয়ের ডিনারে যাওয়ারই একটা ছবি। দেখবেন, ঠিক একই রকম আংটি, যা কি না বাগদানের সময়ে একে অপরকে পরিয়ে থাকেন পাত্র এবং পাত্রী, হুবহু তাই রয়েছে দুজনের আঙুলে! তা হলে?

priyanka chopra and nick jonas

priyanka chopra and nick jonas

যাই হোক, চোপড়া পরিবার যাই বলুক না কেন, নিককে নিয়ে আপাতত গোয়া চলে গিয়েছেন প্রিয়াঙ্কা। তবে ঠিক একা নয়। সঙ্গে রয়েছেন ভাই-বোনেরাও। যাঁদের মধ্যে পরিণীতা চোপড়াকে আমরা সবাই এক ডাকে চিনি! খবর বলছে, আপাতত গোয়ায় দিন তিনেক মতো থাকার পরিকল্পনা রয়েছে তাঁদের!

priyanka chopra and nick jonas

priyanka chopra and nick jonas

আমরা তাই অপেক্ষায় থাকি! পাপারাজ্জিদেরও যে পরিকল্পনা রয়েছে তাঁদের ছুটি ক্যামেরাবন্দি করার, তা আর না বললেও চলে!

চিত্র সৌজন্য: বলিউডলাইফ.কম

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here