ওয়েবডেস্ক: একটি টুইট মারফত সম্প্রতি কবুল করেছেন প্রিয়াঙ্কা চোপড়া– তাঁর না কি গুরুতর হাঁপানির অসুখ আছে! “যাঁরাই আমায় ভালো করে চেনেন, জানেন বিলক্ষণ- আমার হাঁপানির অসুখ আছে! এটা লুকোনোর কী আছে? আমি শুধু এটুকু জানি- হাঁপানি আমায় নিয়ন্ত্রণ করার আগেই আমায় তাকে নিয়ন্ত্রণ করতে হবে। যতক্ষণ পর্যন্ত আমার ইনহেলার আমার সঙ্গে আছে, ততক্ষণ পর্যন্ত হাঁপানি আমায় লক্ষ্যে পৌঁছোনো এবং বাধাহীন জীবনযাপন থেকে আটকে রাখতে পারবে না!”

আরও পড়ুন: হবু স্বামীকে সবার সামনেই চুমু প্রিয়াঙ্কার, ভিডিও আবহাওয়ার উষ্ণতা বাড়াবে কয়েক গুণ!

বেশ কথা! কিন্তু বাগদানের পরেই কেন খবরটা চাউর করলেন নায়িকা? অসুখ লুকিয়ে বিয়ে করা যাবে না বলে? বলিউড আপাতত নায়িকার টুইট নিয়ে নানা কথাই বলছে এমনধারা! এও বলতে ছাড়ছে না- এই যে সম্প্রতি জঙ্গলে গিয়ে ছুটিতে নিক জোনাসের কোলে বসে আছেন নায়িকা, তার পর এই যে তাঁর আর নিকের এত কিছু, সে সবে হাঁপানি কখনও কোনো সমস্যাই কি তৈরি করে না? সবটাই ঠিক থাকে ইনহেলারের সৌজন্যে?

 

View this post on Instagram

 

Ranch life #crew

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

 

View this post on Instagram

 

Stay cool. 😎 @nickjonas @joejonas #cowgirl

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এখন ইনহেলার যে হাঁপানির প্রতিষেধক, জানা কথা! ফলে নায়িকার অসুবিধা হওয়ার কথাও নয়- ব্যাপার ব্যক্তিগত বা পেশাদার যাই হোক না কেন! কিন্তু বলিউডের নিন্দুকরা নায়িকার টুইটের একটি বিশেষ হ্যাশট্যাগে চোখ রাখার অনুরোধ করছে। বেরোক জিন্দগি নামের ওই হ্যাশট্যাগটা বিখ্যাত ওষুধ সংস্থা সিপলা-র, যাঁরা এ দেশে হাঁপানির ওষুধ আর ইনহেলার তৈরির ক্ষেত্রে প্রায় সর্বেসর্বা! বলিউড তাই বলছে, থাকতেই পারে হাঁপানি, কিন্তু সেটাকেও সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার পর এ ভাবে ব্যবহার করছেন প্রিয়াঙ্কা! কী কাণ্ড, না?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন