ওয়েবডেস্ক: শান্ত, স্নিগ্ধ এবং একই সঙ্গে আভিজাত্যপূর্ণ! এত দিন ধরে এটাই ছিল প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যাশন স্টেটমেন্টের মূল কথা। খুব একটা ভুলভাল পোশাক পরে নায়িকাকে পথে নামতে কেউ বড়ো দেখেছেন বলে মনে করতে পারবেন না। তাঁর পোশাক বিতর্ক তৈরি করেছে ঠিকই, কিন্তু তা যে অভিজাত নয়, এ কথা বুক ঠুকে বলার মতো যুক্তি ছিল না কারও কাছেই!

অন্তত এত দিন পর্যন্ত! কেন না, সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়াকে যে পোশাক পরে নিউ ইয়র্ক সিটির ফোর্বস উইমেন সামিট অনুষ্ঠানে যোগ দিতে যেতে দেখা গিয়েছে, তা এক নজর মেপে যে কেউই আঁতকে উঠবেন! কেন না, ফ্যাশনের আদ্যন্ত ঘেঁটে রেখে দিয়েছেন প্রিয়াঙ্কা তাঁর এই সাম্প্রতিক আউটফিটে।

❤❤❤ #priyankachopra #forbesWomen

A post shared by Priyanka Chopra Fan Page 🌏🌈 (@pcourheartbeat) on

ছবিতে যেমন দেখছেন, নায়িকা পরে রয়েছেন একটা ফুলেল ছাপ, চেরা, কাফতান টপ। যাকে সঙ্গত করেছে ডেনিম স্কার্ট। কিন্তু প্রথম কথা, অনুষ্ঠানের গণ্যমান্য অতিথি হিসাবে পোশাকটা মোটেও জুতের হয়নি! কেন না, এটা ভীষণ রকমের কলেজের মেয়েদের ফ্যাশন স্টেটমেন্ট হয়ে দাঁড়িয়েছে, সমাজে প্রতিষ্ঠিত এক ডাকসাইটে নারীর ফ্যাশন এ রকম হয় না!

সত্যি বলতে কী, এ রকম জামা-কাপড় পরা প্রিয়াঙ্কা ছেড়েও দিয়েছিলেন সেই নব্বইয়ের দশকেই। তার পর এ রকম ট্রেন্ডে তাঁকে বড়ো একটা কেউ দেখেনি। কিন্তু এ বার কী হল?

ঘনিষ্ঠরা জানাচ্ছেন, প্রেমিক নিক জোনাসের প্রভাব। বয়সে অনেকটা ছোটো বলে নিক যেমন হালকা চালে ঘুরে বেড়ান, সেই ছোঁয়া লেগেছে প্রিয়াঙ্কার পোশাকেও। তার বেশি আর কিছুই নয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here