ওয়েবডেস্ক: একটু ভালো করে ভেবে বলুন তো, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বিনয়ী নায়িকাকে কখনও ঐশ্বর্য প্রদর্শন করতে দেখেছেন? ঐশ্বর্য বলতে এ ক্ষেত্রে তাঁরা কোটি কোটি টাকার বিশাল হিরে বসানো বাগদানের আংটির দিকেই জোর দিন! শুরু থেকেই যত রকম ভাবে পেরেছেন নায়িকা, তা লুকিয়ে রাখতে চেয়েছেন সংবাদমাধ্যমের কাছ থেকে। তার পরে আনুষ্ঠানিক ভাবে বাগদান হয়ে গেলেও ওই আংটি যে লোক দেখিয়ে বেড়িয়েছেন নায়িকা, এমনটা কিন্তু নয়! তা হলে এ বার কী এমন হল যার জেরে আংটির হিরের জৌলুস দেখিয়ে সবাইকে থ’ করে দিতে চাইলেন নায়িকা?

আরও পড়ুন: ক্যামেরা দেখেই বাগদানের আংটি খুলে পকেটে পুরলেন প্রিয়াঙ্কা, ভিডিও দেখলে হাসি চাপতে পারবেন না!

খবর বলছে, প্রিয়াঙ্কা সম্প্রতি হাজিরা দিয়েছিলেন নিউ ইয়র্কের স্টুডিও ৫২৫-এ; সেখানেই চলছিল টিফানি ব্লু বুক কালেকশন লঞ্চের অনুষ্ঠান। প্রিয়াঙ্কা ছাড়াও অন্য ডাকসাইটে অতিথিদের তালিকায় সেই অনুষ্ঠানে চোখে পড়েছে বিশ্বখ্যাত যৌনপ্রতিমা কিম কার্দাশিয়ানকে। তা, ফ্যাশন স্টেটমেন্টে অবশ্য কিমকে গুনে গুনে গোল দিয়েছেন দেশি গার্ল! জর্জিও আরমানির স্বচ্ছ, বুক-খোলা, পিঠ-খোলা রুপোলি গাউনে তিনি কারও নজর নিজের দিক থেকে সরতেই দেননি!

আর সেখানেই হয়েছে বিপদ! ক্যামেরা থেকে শুরু করে মানুষ- সবার লেন্স আটকে ছিল কেবল নায়িকার শারীরিক ঐশ্বর্যে; গভীর বক্ষবিভাজিকায়, উপত্যকার মতো দীঘল পিঠে! উপায় না দেখে অস্বস্তি এড়াতেই তাই সবাইকে বাগদানের হিরে দেখিয়ে অন্য দিকে মন টানতে চেয়েছেন প্রিয়াঙ্কা! সফল হয়েছেন কি না, তা ভিডিওটা দেখে বলুন তো!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন