ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, সাজ-পোশাকের দিক থেকে প্রিয়াঙ্কা চোপড়াকে টেক্কা দেওয়ার ক্ষমতা বলিউডে আর কোনো নায়িকাই ধরেন না! সে যতই টাইমস পত্রিকার বিশ্বের সেরা প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় নাম উঠে আসুক না কেন দীপিকা পাড়ুকোনের, তাঁর সাজ-পোশাক হালফিলে নিন্দা আর হাসির ঝড় তুলছে বিশ্বদরবারে! সে যেমন মেট গালায় নিন্দা কুড়িয়েছে তাঁর উগ্র আধুনিক লাল গাউন, তেমনই কানের চলচ্চিত্র উৎসবে হাসির রোল তুলেছে গোলাপি গাউনের সাররিয়্যালিটি!

priyanka chopra

যাই হোক, আমরা আপাতত তাকিয়ে থাকি প্রিয়াঙ্কা চোপড়ার দিকেই! সবাই যখন জল্পনা এবং কল্পনায় ব্যস্ত ছিল মেগান মার্কলে আর প্রিন্স হ্যারির বিয়েতে তিনি আদৌ আমন্ত্রণ পেয়েছেন কি না সে ব্যাপারে, তার মধ্যেই নিজেকে সাজিয়ে তোলার পরিকল্পনায় ব্যস্ত ছিলেন নায়িকা!

priyanka chopra

স্বাভাবিক! একে তো রাজকীয় বিয়ে বলে কথা, তার উপরে আবার সেই অনুষ্ঠানে তিনি একাই ভারতীয়! ফলে, একটু বাড়তি মনোযোগ তো দিতেই হবে নিজেকে যথাযথ ভাবে তুলে ধরার জন্য!

priyanka chopra

এবং সেই সব কানাকানির মাঝেই প্রিয়াঙ্কার একটি সোশ্যাল মিডিয়া পোস্টে এক ঝলক দেখা গিয়েছিল একটা ডিজাইনার ওয়্যার! সবাই দাবি করেছিলেন, সেই পোশাক পরেই সাসেক্সের সদ্য বিবাহিত ডিউক এবং ডাচেসের বিয়ের প্রাতিভোজে যোগদান করতে চলেছেন নায়িকা! সে অনুমান যে মিথ্যা নয়, প্রিয়াঙ্কার ছবিতেই মিলল তার প্রমাণ!

priyanka chopra

খবর বলছে, ডিউকের বাবা, ওয়েলসের যুবরাজ চার্লস ফ্রগমোর প্রাসাদে একটা পার্টি দিয়েছিলেন নববিবাহিত দম্পতির জন্য। সেই পার্টি বিশেষ ভাবে সংরক্ষিত ছিল কেবল কাছের লোকদের জন্যই! যে কারণে বিয়েতে ৬০০ জন আমন্ত্রণ পেলেও প্রীতিভোজে তাঁদের মধ্যে থেকে হাজির ছিলেন মাত্র ২০০ জন! যাঁদের মধ্যে আবার ভারতীয় বলতে রয়েছেন একা প্রিয়াঙ্কাই!

priyanka chopra

ফলে, নিজেকে রাজকীয় মর্যাদার উপযুক্ত করে তুলতে নায়িকা বেছে নিয়েছিলেন পৃথিবীর সেরা ফ্যাশন ব্র্যান্ড ডিওরের প্রি-ফল কালেকশনের সাম্প্রতিক এক সোনালি গাউন! সন্দেহ কী, রাজপরিবারের সবাই অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকবেন তাঁরই দিকে! ও দেশে এখনও না এলেও প্রিয়াঙ্কার রূপ দেখে নিশ্চয়ই মনে মনে বলেছেন সবাই- বসন্ত এসে গেছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here