ওয়েবডেস্ক: খবর ছিল, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর, যে দিন ২৬ বছরে পা রাখবেন নিক জোনাস, সে দিনেই তাঁর সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন প্রিয়াঙ্কা চোপড়া! নিক আংটি পরিয়ে নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তাঁর জন্মদিনে, সেই মতো বিয়েটা হবে নিকের জন্মদিনে! যদিও এ খবর যখন সত্যি কি না তা যাচাই করতে যাওয়া হয়েছিল নায়িকার মা মধু চোপড়ার কাছে, রেগে আগুন হয়ে উঠেছিলেন তিনি! কী জবাব দিয়েছিলেন সাংবাদিকদের বকুনির সঙ্গে, তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: কী কাণ্ড! নিক-প্রিয়াঙ্কার বিয়ের খবর গুজব বলে উড়িয়ে দিলেন নায়িকার মা মধু!

 

View this post on Instagram

 

Birthday Hang. ⚾️ 🎉

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

কথা হল, সেই নির্ধারিত তারিখ তো আজই! পাশাপাশি, প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল উপচে উঠছে নানা উদ্‌যাপনের ছবিতেও। তা হলে কি সবার চোখে ধুলো দিয়ে ছিমছাম ভাবে বিয়েটা সেরেই ফেললেন নিকিয়াঙ্কা?

 

View this post on Instagram

 

Fun night. Fun people. ❤️🎉

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

দেখা যাচ্ছে, খবর আসলে ছিল নিখাদ গুজব! যে ছবিগুলো দেখা যাচ্ছে, তা আদতে নিকের জন্মদিন উদ্‌যাপনের নানা মুহূর্ত! লস অ্যাঞ্জেলেস থেকে একটু দূরে, ক্যালিফোর্নিয়ার অ্যানাহেমে জন্মদিনটা বন্ধুদের সঙ্গে পালন করেছেন এই জুটি বলে জানা গিয়েছে। তবে বিয়ের প্রস্তুতি যে চলছে, তাতে সন্দেহ নেই! দেখুন না, পাত্র পাত্রীর চেয়ে বয়সে ছোটো বলে যে হইচইটা হচ্ছে, তাকে এক হাত নিতে কেমন গোঁফ রাখতে শুরু করেছেন মার্কিন নায়ক-গায়ক! সন্দেহ কী, সে সব মিটে গেলে বেশ ধুমধামের সঙ্গেই মেয়ের বিয়ে দেবেন মধু!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন