ওয়েবডেস্ক: বসন্ত এসে গেছে!

উঁহু! এ দেশের ক্ষেত্রে কথাটা হচ্ছে না। কেন না বসন্ত চলে গিয়ে দারুণ গ্রীষ্ম এখন কড়া নাড়ছে তৃতীয় বিশ্বের এই দেশে।

কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া তো আর এ দেশে নেই! নায়িকা রয়েছেন মার্কিন মুলুকে। যেখানে শীত চলে গিয়েছে ধীর পায়ে ক্লান্ত অবসন্ন শরীরটাকে টেনে নিয়ে গিয়ে, আর ফুরফুরে হাওয়ায় সুখের দিন যে এসে গিয়েছে, সেই বার্তা দিয়ে চলেছে বসন্ত।

priyanka chopra

ফলে, প্রিয়াঙ্কা চোপড়াও এ বার নিজেকে রাঙিয়ে তুললেন ও দেশের বসন্তের রঙেই। পথে বেরোলেন এমন পোশাকে সেজে যা ফুলের দিনের বার্তাকে স্পষ্ট করে দেয় প্রতি পদক্ষেপেই।

প্রিয়াঙ্কা চোপড়া যখনই কোনো নতুন পোশাক, তখনই তা খবর হয়! সে শুধু তিনি আন্তর্জাতিক স্তরের নায়িকা বলে নয়। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট অপলকে তাকিয়ে থাকতে বাধ্য করে। এ বারেও তার ব্যতিক্রম হল না। বরং, চোখ আরও বেশি করে ন্যস্ত হল পোশাকের রঙে আর মোটিফে।

কেন না, প্রিয়াঙ্কার এই বাসন্তী সাজ বরফের দেশে জেগে ওঠা ফুলের মতোই। তার সাদা রঙে এসে মিশেছে নীলচে দ্যোতনা, ইতস্তত ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে নানা হালকা রঙের ফুলের নকশা।

priyanka chopra

আর তা দেখেই বলাবলি করছে বলিউড, প্রিয়াঙ্কাকে আর ‘দেশি গার্ল’ বলা যাবে না! যে ভাবে তিনি নিজেকে মিশিয়ে দিয়েছেন এবং রপ্ত হয়ে উঠেছেন পাশ্চাত্য সংস্কৃতির সঙ্গে, তাতে বোঝা যাচ্ছে যে শুরু হয়ে গিয়েছে দিন বদলের পালা!

আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here