ওয়েবডেস্ক: মাঝে বেশ অনেকগুলো দিন প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন ছুটিতে। হবু স্বামী নিক জোনাসের সঙ্গে মেক্সিকোর অনেক জায়গায় ঘুরে শেষে বিশ্রামের অবকাশ খুঁজে নিয়েছিলেন ক্যালিফোর্নিয়ার ম্যামথ পাহাড়ে নিকের বাংলোয়। সেই পর্ব পেরিয়ে এসে এ বার যখন ফের নিউ ইয়র্কে ফিরে এলেন নায়িকা এবং বেরোলেন পথে, চমকে উঠল শহর!

 

View this post on Instagram

 

🌻 @priyankachopra #styledbymimicuttrell

A post shared by Mimi Cuttrell (@mimicuttrell) on

 

View this post on Instagram

 

@priyankachopra in our #AxelCami 💛 Tap for details ✨ #priyankachopra #caminyc

A post shared by Cami NYC (@caminyc) on

কারণটা একান্ত ভাবেই নায়িকার ফ্যাশন স্টেটমেন্ট! এর আগে যেমন বুক-চেরা স্যুট পরে সবার চোখ টেনে নিয়েছিলেন প্রিয়াঙ্কা, এ বারে তেমনই সবার চোখ জুড়িয়ে দিলেন সোনালি ক্যামিসোল আর হাই-স্লিট ফ্লোরাল স্কার্টের যুগলবন্দিতে। দেখছেনই তো, নায়িকা নির্বিকার ভাবে তাঁর ঊরুর সৌন্দর্যে শহর মাত করে হেঁটে চলেছেন আর তাকিয়ে রয়েছেন নিউ ইয়র্কবাসীরা অপলকে, মুগ্ধতা নিয়ে চোখে!

আরও পড়ুন: এখন আইনত মেক্সিকোর গুয়াদালাজারায় পথে সেক্স বৈধ, প্রিয়াঙ্কাকে নিয়ে সেখানেই ছুটিতে যাচ্ছেন নিক

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas) on

ভাবছেন, নিক কী চোখে দেখছেন হবু গিন্নির এই খোলামেলা ফ্যাশন স্টেটমেন্টকে? তিনি কোনো উচ্চবাচ্যের মধ্যেই নেই! শুধু দিন গুনছেন বিরহের! কেন না, ব্রায়ান অ্যাডামস ভারতে এসে নানা রাজ্যে যে কনসার্ট করবেন, তার বেশ কয়েকটিতে এ আর রহমানের সঙ্গে গান গাইবেন প্রিয়াঙ্কা! নিক তখন আসতে পারবেন কি না হবু গিন্নির সঙ্গে, তার ঠিক নেই! দেখা যাক, শেষ পর্যন্ত কী ঠিক হয়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন