ওয়েবডেস্ক: নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট জানিয়ে দিচ্ছে সাফ- ফটোশুটটি তেমনও সাম্প্রতিক নয়! বসন্তের ফুলের সমারোহ আর আবহাওয়ার অর্ধোষ্ণ বার্তা মিশে যদিও তা অমোঘ! কিন্তু তার সঙ্গে আন্তর্জাতিক নারী দিবস টেনে আনা কি বড়ো বেশি জবরদস্তি নয়?

টলিউড কিন্তু বলছে- আদপেই নয়! যুক্তি হিসেবে বলছে, একটু ভেবে দেখুন দেখি, খামোখা কেন এই ফটোশুটেরই একটা ছবি আন্তর্জাতিক নারী দিবসে পোস্ট করতে গেলেন প্রিয়াঙ্কা সরকার?

 

View this post on Instagram

 

For @anandabazarsocial … @sro_von_ti 💚 Photography @tathagataghosh

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

আরও পড়ুন: ফের বিয়ে করবেন, অকপটে জানিয়ে দিলেন প্রিয়াঙ্কা সরকার

আসলে এই নায়িকা যে সব দিক থেকেই নারীত্বের মাহাত্ম্য প্রতিষ্ঠা করে চলেছেন এক এক করে সব বাধা কাটিয়ে। নিজেই কিছু দিন আগে এক কথোপকথনে মেনেও নিয়েছেন সে কথা। “আমার মনে হয় না যে মা হিসেবে আমি খুব খারাপ! যখন রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ভেঙেছিলাম, তখন সহজ ঠিক দুই বছরের। এখন আরেকটু বড়ো হয়েছে। বন্ধু আর আত্মীয়রা যে ভাবে পাশে আছেন, আমি ঠিক মা হওয়ার দায়িত্ব টেনে দিতে পারছি”, বয়ানে স্পষ্ট স্বাবলম্বিতার বার্তা!

টলিউড দাবি তুলছে, নায়িকার এই মনোভাবের প্রেক্ষিতেই এই বিশেষ দিনে এ হেন ফটোশুট পোস্ট করাকে মিলিয়ে দেখতে! এই শুটে ধরা দিয়েছেন যে প্রিয়াঙ্কা, তিনি সদম্ভে ঘোষণা করছেন সাফল্যের কথা। পাশাপাশি, পাথুরে জমি যে তাঁর মনের মতোই দৃঢ়, বুঝে নিতে অসুবিধে নেই তাও!

 

View this post on Instagram

 

The eyes have enough glimmer to start a wildfire…💖 For @ebela.digital @tathagataghosh Photography.

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

আপনিও কি কুর্নিশ ঠুকবেন না টলিউডের এই সাহসিনীকে?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here