priyanka chopra

ওয়েবডেস্ক: নিউ ইয়র্ক-ই কি এখন হইচই ফেলে দেওয়ার জন্য বলিউডের সেলেব্রিটিদের একমাত্র পছন্দের জায়গা? না কি একমাত্র এই শহরটাকেই তাঁদের মনের মানুষের সঙ্গে অন্তরঙ্গ হওয়ার জন্য সব চেয়ে নিরাপদ বলে বোধ হয়?

গত বছরে যখন নিউ ইয়র্কের রাস্তায় মাহিরা খান আর রণবীর কাপুরকে একত্রে ধূমপান এবং সময় কাটাতে দেখা গিয়েছিল, তা নিয়ে হইচই পড়ে গিয়েছিল এ দেশে। তার রেশ টেনেই কি এ বার প্রিয়াঙ্কা চোপড়া বয়ফ্রেন্ডের সঙ্গে ঠোঁটঠাসা চুমুতে মাতলেন নিউ ইয়র্কের পথে?

একেবারেই তাই! তবে একটা কথা এখানেই না জানিয়ে রাখলে অন্যায় হবে। প্রিয়াঙ্কা এত কাঁচা মেয়েও নন যে ব্যক্তিগত জীবনের দরজাটি হাট করে খুলে ধরবেন মিডিয়ার সামনে। তা হলে ব্যাপারটা কী?

‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের তৃতীয় পর্বের শুটিং ছাড়া আর কী-ই বা হতে পারে! এ বার আপনি যদি বলেন যে সেই ধারাবাহিকে অ্যালেক্স প্যারিশ ওরফে প্রিয়াঙ্কার বয়ফ্রেন্ড ছিলেন রায়ান বুথ ওরফে জেক ম্যাকলাফলিন, তা হলে সবটা খুলেই বলতে হয়!

জানা গিয়েছে, ধারাবাহিকের তৃতীয় পর্ব যাতে দর্শকের কাছে একঘেয়ে হয়ে না যায়, সেই জন্য এ বার একটু বদলে দেওয়া হয়েছে অ্যালেক্সের ব্যক্তিগত জীবন। এত দিন রায়ানের সঙ্গে তার প্রাণের খেলা চললেও এ বারে সেই জায়গাটা দখল করতে দেখা যাবে মাইক ম্যাকগুইগকে। যে চরিত্রে কি না অভিনয় করছেন অ্যালেন পোওয়েল। তবে পুরনো প্রেমিক রায়ানকে একেবারে ছেড়ে দিলেন কি না অ্যালেক্স, না কি পুরোটাই একটা চক্রান্ত- এ সব জানানো হবে ধারাবাহিকেই। আপাতত শুধু কী হতে চলেছে, তার একটা ইঙ্গিত দিয়ে রাখা হল ‘কোয়ান্টিকো’-দলের তরফে।

আপনারা আপাতত উপরের স্লাইড শো-তে নিউ ইয়র্কের রাস্তায় অ্যালেক্স আর মাইকের অন্তরঙ্গতায় চোখ রাখুন না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন