ওয়েবডেস্ক: তা, সত্যি বলতে কী, সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল, বিশেষ করে ফেসবুক আর ইনস্টাগ্রাম থেকে বাইকে সওয়ারির যে ছবিগুলো শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তার কোনোটাতেই কিন্তু তাঁকে হেলমেট পরে থাকতে দেখা যাচ্ছে না!

এবং শেষ পর্যন্ত, মূলত সেটাই, ইনস্টাগ্রামে বিদ্রুপের মুখে ফেলল নায়ককে! এ ছাড়া অবশ্য সঙ্গের বিবৃতিও হাসির খোরাক করেছে তাঁকে!

আরও পড়ুন: ইনিই প্রসেনজিৎ? চমকে দিচ্ছে গুমনামি বাবার চরিত্রে চেহারার বদল, চিনতে পারছেন কি?

ইনস্টাগ্রামে রয়্যাল এনফিল্ডে বসে যে ছবিটি পোস্ট করেছেন প্রসেনজিৎ, তার সঙ্গে লিখেছেন- হ্যাভ ফান, বি অ্যাকটিভ! সন্দেহ নেই, যাঁরা পারেন, তাঁদের কাছে বাইক চালানোটা মজার খেলাই! বিশেষ করে তা যদি হয় রয়্যাল এনফিল্ড! এতেও সন্দেহ নেই- একটা সীমা পর্যন্ত শরীর সক্ষম না থাকলে বাইক চালানোও যায় না!

 

View this post on Instagram

 

Have fun, be active.

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

কিন্তু বাইক চালানো কি শরীরচর্চার মধ্যে পড়ে? অন্তত আপনি যা বলতে চাইছেন- এই বলেই প্রাথমিক ভাবে নায়কের ভুল শুধরে দিয়েছেন এক ইউজার! পরের ধাপে ব্যঙ্গ করেছেন আরেকজন- হেলমেট ছাড়াই- এই ফুট কেটে! ইনস্টাগ্রাম ছবিটা ক্লিক করে পড়ে নিতে পারেন মন্তব্যগুলো!

 

View this post on Instagram

 

#rider

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

যদিও বোঝা যাচ্ছে না- এই ছবিগুলো কীসের! নায়ক কি কোনো অ্যাকশন ছবি সই করলেন? না কি এগুলো ফটোশুট? না কি কাকাবাবু প্রত্যাবর্তনের পর ছবিতে বাইক চালাবেন? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here